শিয়ালদহে নামার আগেই উধাও মন্ত্রী পরেশ অধিকারী, শুরু খোঁজ

0

কলকাতা: রওনা হয়েছিলেন কলকাতায় আসবেন বলে। মঙ্গলবার রাতেই দূরপাল্লার ট্রেনে ওঠেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী। সেই ট্রেন শিয়ালদহে পৌঁছনোর কথা ছিল বুধবার সকালে। ট্রেন সময়ে পৌঁছয়। তবে পরেশ পৌঁছননি।

বুধবার সকালে শিয়ালদহ স্টেশনে পদাতিক এক্সপ্রেস থেকে নামতে দেখা যায়নি পরেশ বা তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে। যদিও রেলসূত্রে খবর ছিল, ওই ট্রেনেরই এইচ ১ কামরায় সফর করছিলেন স-কন্যা মন্ত্রী।

এসএসসি দুর্নীতি মামলায় কন্যা অঙ্কিতা অধিকারীকে অবৈধ ভাবে শিক্ষিকার চাকরি দেওয়ার অভিযোগ রয়েছে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় হাইকোর্ট তাঁকে বলে, রাত আটটার মধ্যে কলকাতায় এসে সিবিআই গোয়েন্দাদের সামনে হাজিরা দিতে।

হাইকোর্ট যখন এই নির্দেশ দিচ্ছে পরেশ তখন উত্তরবঙ্গে নিজের এলাকায় ব্যস্ত ছিলেন দলের কাজে। মিছিল করে জনসভার মঞ্চে এসেছিলেন। তখনই হাইকোর্টের নির্দেশের কথা জানতে পারেন মন্ত্রী। কিছু ক্ষণের মধ্যেই মঞ্চ ছাড়েন। পরে জানা যায় বিমান না পেয়ে ট্রেনে কলকাতায় আসছেন পরেশ। পদাতিক এক্সপ্রেসে উঠেছেন। সঙ্গে রয়েছে কন্যা অঙ্কিতাও।

কিন্তু পদাতিক শিয়ালদহ স্টেশনে ঢুকলেও পরেশবাবু সেই ট্রেন থেকে নামেননি। খোঁজ পাওয়া যায়নি অঙ্কিতারও। ফলে গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়তে পারেন:

পর পর দু’দিন করোনা সংক্রমণ থাকল দু’হাজারের নীচে, আরও কমল সক্রিয় রোগী

তলেতলে ফের গোর্খাল্যান্ড ইস্যু চাগাড় দিচ্ছে পাহাড়ে, তৈরি হয়েছে অরাজনৈতিক মঞ্চ

বাংলা ছাড়তে চাইছেন ঋদ্ধিমান সাহা! তীব্র চাঞ্চল্য

প্রেসিডেন্টের বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাব খারিজ হয়ে গেল শ্রীলঙ্কার সংসদে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন