বরাকরে অশান্তির জের, ৫ পুলিশ আধিকারিক সাসপেন্ড

0

খবরঅনলাইন ডেস্ক বরাকরে পুলিশ ফাঁড়িতে অশান্তির জেরে আরও তিন পুলিশ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। এঁরা হলেন সাব ইন্সপেক্টর সুভাষ দাস, আলি রেজা ও সহকারী সাবইন্সপেক্টর সরোজ তিওয়ারি।

দু’দিন আগেই সাসপেন্ড করা হয়েছিল অমরনাথ দাস এবং প্রশান্ত পাল নামক আরও দু’জনকে। সব মিলিয়ে মোট ৫ জনকে সাসপেন্ড করা হয়েছে। এ ছাড়া আরও ৫ জন সিভিক ভলান্টিয়রকে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য পুলিশ হেফাজতে যুবকের মৃত্যুকে কেন্দ্র করে মঙ্গলবার উত্তপ্ত হয়ে উঠেছিল আসানসোলের বরাকর অঞ্চল। ঘটনার সূত্রপাত হয়েছিল সোমবার। ওই দিন রাতে ছিনতাইয়ের অভিযোগে একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। ওই যুবকই মঙ্গলবার সকালে মারা যান।

পুলিশের অত্যাচারে ওই যুবকের মৃত্যু হয়েছে এই অভিযোগে তাঁর পরিবার ও স্থানীয় বাসিন্দারা বরাকর ফাঁড়িতে বিক্ষোভ দেখাতে শুরু করেন। মুহূর্তে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। রণক্ষেত্রের চেহারা নেয় বরাকর এলাকা।

ইটপাটকেল ছোঁড়া হয় ফাঁড়িতে। এরপর উন্মত্ত জনতা সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতেও আগুন লাগিয়ে দেন। অশান্তির আবহে এলাকার সব দোকান বাজার বন্ধ করে দেওয়া হয়। এর পর কুলটি থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।

আরও পড়তে পারেন পেট্রোলের দামে আগুন, ব্যাটারি চালিত সাইকেলে মজেছে শিলিগুড়ি

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন