অচলাবস্থা অব্যাহত এনআরএসে, এজেসি বোস রোড অবরোধ রোগীর পরিজনদের

অবরোধকারীদের বক্তব্য হাসপাতালে ভরতি রোগীদের কাছে পৌঁছতে চান তাঁরা। সেই রোগীরা কেমন আছেন, তা জানতে চান তাঁরা

0

কলকাতা: ধৈর্যের বাঁধ ভাঙছে। তাই পালটা পথ অবরোধের পথে হাঁটছেন রোগীর পরিজনরা। এনআরএসের সামনে এজেসি বোস রোড অবরোধ করার ফলে বৃহস্পতিবার সকাল থেকে ফের উত্তেজনার পারদ চড়ল। সকালে অফিস টাইমে রাস্তা অবরোধের জেরে ব্যাহত হয় যান চলাচল। দুর্ভোগের মুখে পড়েন অফিসযাত্রীরা।

অবরোধকারীদের বক্তব্য, হাসপাতালে ভরতি রোগীদের কাছে পৌঁছোতে চান তাঁরা। সেই রোগীরা কেমন আছেন, তা জানতে চান তাঁরা। এক অবরোধকারীর অভিযোগ, “তিন দিন হয়ে গেল, ডেথ সার্টিফিকেট দেওয়ার পর্যন্ত লোক নেই।” জুনিয়র ডাক্তারদের অবস্থান নিয়ে প্রশাসনেরও হস্তক্ষেপ দাবি করেছেন তাঁরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও উপস্থিতি দাবি করেছেন তাঁরা।

আরও পড়ুন গতিপথ পরিবর্তন, গুজরাতে সরাসরি আঘাত হানছে না বায়ু

পুলিশের তরফ থেকে এই অবরোধ তুলে নেওয়ার জন্য অনুরোধ করা হলেও, তাতে কান দিচ্ছেন না বিক্ষুব্ধরা। আলোচনায় বসার আবেদন জানানো হলেও তাতে কোনো কান দেননি অবরোধকারীরা। সব মিলিয়ে পরিস্থিতি এখন বেশ জটিল।

উল্লেখ্য, এনআরএস-এ জুনিয়র ডাক্তারদের নিগ্রহ ঘিরে পরিস্থিতি এখনও উত্তপ্ত। অচলাবস্থাও অব্যাহত। এমার্জেন্সি খোলা থাকলেও, বহির্বিভাগ এখনও বন্ধ। ফলে রোগীরাও ভোগান্তির শিকার হচ্ছেন। এই পরিস্থিতিতে জট কী ভাবে খুলবে, সেটাই এখন সব থেকে বড়ো চিন্তার ব্যাপার।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here