নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: মোবাইল চুরি তদন্তে বড়ো সাফল্য পেল বাঁকুড়া জেলা পুলিশ। খোয়া যাওয়া ৬৭টি মোবাইল সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে তুলে দিয়ে ফের নজির সৃষ্টি করল পুলিশ।

রবিবার জেলা পুলিশ লাইনের সভাঘরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ওই মোবাইলগুলি সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হয়। জেলা পুলিশের এই উদ্যোগে খুশি সাধারণ মানুষ। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (হেড কোয়ার্টার) শ্যামল সামন্ত, অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) বিশপ সরকার প্রমুখ।

সাংবাদিক সম্মেলনে শ্যামল সামন্ত বলেন, “গত ডিসেম্বর মাসের পর থেকে জেলার বিভিন্ন জায়গা থেকে খোয়া যাওয়া ৬৭টি মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইল মাবিলকদের ডেকে উপযুক্ত প্রমাণ সাপেক্ষে তাদের হাতে আজ মোবাইলগুলি তুলে দেওয়া হয়েছে।”

বাঁকুড়া সদর এবং গঙ্গাজলঘাটি থানা এলাকা থেকে সব থেকে বেশি মোবাইল হারিয়েছিল বলে জানান শ্যামলবাবু।

আরও পড়ুন এলাহাবাদের উড়ানে উঠতে দেওয়া হল না অখিলেশকে, হেনস্থার অভিযোগ

এ দিন পুলিশের উদ্যোগে মোবাইল ফেরত পেয়ে বাঁকুড়া শহরের চাঁদমারিডাঙ্গার সৌম্য কর্মকার বলেন, “এই বছর কালীপুজোর আগের দিন কলেজ রোডের পুজোমণ্ডপের সামনে আমার স্ত্রী মোবাইলটি হারিয়েছিল। ও মোবাইল ফিরে পাবে ভাবিনি। বাঁকুড়া সদর থানায় এ বিষয়ে জেনারেল ডাইরি করি। ফোন পেয়ে ভালো লাগছে।”

একই সঙ্গে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ছাত্রী শতাগ্নী বন্দ্যোপাধ্যায় বলেন, “প্রায় এক বছর আগে মেডিক্যাল কলেজ থেকে ক্লাস করে ফেরার পথে মোবাইলটি পড়ে যায়। কিছু দিন খোঁজাখুজি করার পর আশা ছেড়ে দিয়েছিলাম। আজ হারানো সেই মোবাইল পুলিশের উদ্যোগে ফেরত পেলাম।”

2 মন্তব্য

  1. My son had lost his mobile and lodged written complain in the Purulia Sadar Police station 4 months earlier but a stray incidence is now becoming Headline . Media is observed to be ………………………

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here