Narendra Modi at Coochbehar Rally

ওয়েবডেস্ক: রবিবার কোচবিহারের রাসমেলা ময়দানের সভা থেকে রাজ্য সরকারের কড়া সমালোচনা করলেন প্রধাননমন্ত্রী নরেন্দ্র মোদী৷ এ দিন তিনি কোচবিহারের বিজেপি পার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে এই জনসভা করেন।

মোদী বলেন, “এত মানুষের জমায়েত আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিচ্ছে৷ আপনারা সকলেই চলে এসেছেন৷ আপনারা আমাকে ভোটে জিতিয়েছেন বলেই সব কিছু সম্ভব হচ্ছে”৷ একই সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কটাক্ষ করে তিনি বলেন, “বিজেপির সভায় ভিড় যত বাড়ছে, দিদির ঘুম তত উড়ে যাচ্ছে৷ এই ভিড়ই দিদির পরাজয়ের ইঙ্গিত৷ এখন দিনরাত তিনি ‘মোদি হঠাও’ মন্ত্র জপছেন৷ কিন্তু আপনাদের আশীর্বাদ যতক্ষণ সঙ্গে আছে, ততক্ষণ কেউ হঠাতে পারবে না৷ দিল্লিতে আপনারা চৌকিদারকে বসিয়েছেন, সুরক্ষিত থাকবেন”৷

এ দিনের জনসভায় মোদী নাগরিক পঞ্জি, নাগরিত্ব বিল, অনুপ্রবেশ, তোলাবাজি, গুণ্ডারাজ, নারদা-সারদা থেকে চৌকিদার থেকে ‘মোদি হঠাও’ স্লোগান নিয়ে মমতা-সহ বিরোধী রাজনৈতিক দলগুলির উদ্দেশে আক্রমণ শানান। তাঁর আধঘণ্টার কাছাকাছি বক্তব্যের সিংহভাগ জুড়েই ছিল পশ্চিমবঙ্গের তৃণমূল সরকার এবং দলনেত্রী মমতার কড়া ভাষায় সমালোচনা।

[ আরও পড়ুন: মিশরের সুসজ্জিত সমাধিক্ষেত্রে মিলল বিড়াল, ইঁদুর ও পাখির মমি ]

সারদা প্রসঙ্গে টেনে মোদী দ্ব্যর্থহীন ভাষায় বলেন, “মা সারদাকেও সারা দেশ পুজো  করে। কিন্তু এ রাজ্যে সারদা মানে চিটফান্ড। গোলাপ বললে সবাই ফুলের কথা ভাবে। কিন্তু এখানে কাঁটার কথা মনে হয়। গরিবের টাকা কারা  লুঠ করেছে  সেটা  সবাই জানে। চৌকিদার তাদের  ছাড়বে না”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন