Narendra Modi

ওয়েবডেস্ক: শনিবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের সভা থেকে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল তথা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এ দিন সকাল ১১.২২টায় দমদম বিমানবন্দরে এসে নামেন মোদী। তার ২০ মিনিটের মাথায় ১১টা ৪২ মিনিটে হেলিকপ্টারে করে ঠাকুরনগরের উদ্দেশে রওনা হয়ে যান প্রধানমন্ত্রী। সেখানে পৌঁছে বড়মা বীণাপাণিদেবীর সঙ্গে সাক্ষাৎ করেন। এর পরই তিনি সংলগ্ন মাঠে আয়োজিত সভায় বক্তব্য রাখেন।

মোদী এ দিন মমতাকে আক্রমণ করেন তীব্র ভাষায়। তিনি বলেন, “বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সিন্ডিকেট ট্যাক্স লাগবে না। আজকের সভায় এত মানুষের উপস্থিতি দেখেই স্পষ্ট কত মানুষের ভালোবাসা পাওয়ার যোগ্য আমি। এই কারণেই দিদি ভয় পাচ্ছেন”।

তিনি বলেন, “যাঁরা মুখে গণতন্ত্রের কথা বলেন, অথচ তাঁদের বিরুদ্ধে মুখ খুললেই নিরীহ মানুষকে তাঁরা খুন করে দেন। সেটাই হয়ে চলেছে। এ সব বন্ধ হবে”।

একই সঙ্গে তিনি গত শুক্রবার কেন্দ্রের অন্তর্বর্তী বাজেটে কৃষকদের জন্য ঢালাও প্রকল্প ঘোষণার কথাও তুলে ধরেন। মোদীর কথায়, “এটা সবে শুরু। এখনও পড়ে রয়েছে পূর্ণাঙ্গ বাজেট পেশ। ওই বাজেট পেশ হলে দেশের কৃষকদের আর কোনো কষ্ট থাকবে না। এই সরকার সেই লক্ষ্য নিয়েই এগোচ্ছে”।

ঠাকুরনগরে বক্তব্য শেষ করেই তিনি পাড়ি দেন পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের উদ্দেশে। এ দিন সেখানও তাঁর একটি সভা রয়েছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন