Purulia

পুরুলিয়া: জেলার পুঞ্চায় গত কালীপুজোর দিন ভোররাতে তৃণমূল কর্মী পিন্টু সিনহাকে গুলি করে মারার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার ধৃত দু’জনকে আদালতে তোলা হলে বিচারক তাঁদের ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।


আরও পড়ুন: পুরুলিয়ায় গুলিবিদ্ধ তৃণমূলকর্মীর মৃত্যু হল এসএসকেএমে


গত বুধবার কালীপুজোয় বলি দেওয়া পাঁঠার চামড়া ছুলছিলেন পিন্টুবাবু ও তাঁর দাদা। সে সময় পিছনে থেকে তাঁকে গুলি করা হয়। গুলি লাগে তাঁর কোমরের কিছুটা উপরে। সঙ্গে সঙ্গে তাঁকে প্রথমে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয় ও অবস্থার অবনতি ঘটলে তাঁকে দুর্গাপুরের একটি নার্সিংহোমে ও পরে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। বৃহস্পতিবার রাত সাড়ে ন’টা নাগাদ তাঁর মৃত্যু হয়।


আরও পড়ুন: কালীপুজোর পাঁঠাবলির পরেই তৃণমূল বুথকর্মীকে পিছন থেকে গুলি


এই খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বাবু বাউড়ি এবং ইন্দ্র রায় নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে ৪৫০,৩০৭,৩২৬ ও ২৫ ও ২৭ অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। এ দিন সকালে দু’জনকে আদালতে পেশ করা হলে বিচারক তাঁদের ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন।  যদিও তাঁদের আইনজীবী দাবি করেছেন, এফআইআরে বাবু ও ইন্দ্রের নাম নেই। স্বাভাবিক ভাবেই ধৃতরা আদালতের কাছে নিজেদের নির্দোষ বলে দাবি করছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here