রামুয়া-খুনে গ্রেফতার স্ত্রী কাজলের প্রেমিক কার্তিক

এ দিন বারাকপুর থেকে গ্রেফতার করা হয় কার্তিককে। তাকে ৯ দিনের পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

0
Ramua

ওয়েবডেস্ক: গত সপ্তাহখানেক সময় ধরে আলোড়ন ফেলে রামুয়া-হত্যাকাণ্ডে নতুন মোড়। রবিবার পুলিশের হাতে ধরা পড়ল রামুয়ার স্ত্রী কাজলের প্রেমিক কার্তিক যাদব। ফলে এই ঘটনার নেপথ্যে যে পরকীয়াই সে বিষয়টিও স্পষ্ট হয়ে গেল পুলিশের কাছে।

জানা গিয়েছে, এ দিন বারাকপুর থেকে গ্রেফতার করা হয় কার্তিককে। তাকে ৯ দিনের পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

একই সঙ্গে পুলিশ সূত্রে খবর, কাজলের সঙ্গে কার্তিকের সম্পর্ক মেনে নিতে না পেরে রামুয়া উত্তেজিত হয়ে ওঠে। ফলে বিবাদের সৃষ্টি হয়। সে কারণেই হয়তো তাকে সরিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।

উল্লেখ্য, কয়েক বছর আগে মুন্না সিংহ নামক এক দুষ্কৃতীর মাথা কেটে সেটা দিয়ে ফুটবল খেলে পুলিশ মহলে তোলপাড় ফেলে দিয়েছিল কুখ্যাত দুষ্কৃতী রামমূর্তি দিয়ার ওরফে রামুয়া। গত রবিবার গভীর রাতে খড়দহে নিজের ফ্ল্যাটেই খুন হয়ে গেল সে।

সে দিন রাত বারোটা নাগাদ আট-দশ জনের একটি দুষ্কৃতী দল রামুয়ার ফ্ল্যাটে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে পালিয়ে যায়। পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রামুয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল, অপরাধ জগতে পুরোনো শত্রুতার জেরেই খুন হয়েছে রামুয়া। তবে সেই শত্রুতা যে নিজের স্ত্রীকে কেন্দ্র করেই, সে বিষয়টিও ক্রমশ স্পষ্ট হতে শুরু করল কার্তিকের গ্রেফতারির পর।

[ আরও পড়ুন: রামুয়ার কাণ্ডে জট আরও বাড়ল, এ বার খুন হয়ে গেল তার প্রাক্তন সাগরেদ ]

পুলিশ সূত্রে খবর, মধ্য হাওড়া এলাকায় একাধিক খুনের ঘটনার সঙ্গে জড়িত এই রামুয়া। কয়েক বছর আগে মুন্না সিংহ নামে এক দুষ্কৃতীকে গলা কেটে খুন করে তাঁর মাথা দিয়ে ফুটবল খেলে আরও কুখ্যাত হয়ে উঠেছিল রামুয়া। ওই ঘটনায় এলাকায় এবং পুলিশ মহলে ব্যাপক তোলপাড় পড়ে গিয়েছিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here