সে দিন বিজেপিতে নাম লেখালেন তৃণমূলের বহিষ্কৃত সাংসদ অনুপম হাজরা, উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক দুলাল বর এবং মালদহের হবিবপুরের বিধায়ক খগেন মুর্মু

ওয়েবডেস্ক: সদ্য দলবদল করা বিধায়ক খগেন মুর্মুর বিরুদ্ধে পোস্টার পড়ল উত্তর মালদহে। সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই চাউর হয়ে গিয়েছে, এ বারের লোকসভা ভোটে সম্ভবত পদ্ম-প্রতীকে প্রাথী হচ্ছেন খগেন।

গত ১২ মার্চ বিজেপিতে যোগ দিয়েছেন মালদহের হবিবপুরের সিপিএম বিধায়ক খগেন। একই সঙ্গে বিজেপিতে নাম লেখান উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক দুলাল বর। তাঁদের যে এ বারের লোকসভা ভোটে বিজেপি প্রার্থী করতে পারে, সে ব্যাপারে কানাঘুষোর উৎপত্তি তখন থেকেই।

জানা গিয়েছে, রবিবার সকালে গাজোলে খগেন মুর্মুর ছবি-সহ এ ধরনের পোস্টার দেখা যায়। ওই পোস্টারে লেখা, “সিপিআইএম ত্যাগ করা খগেন মুর্মুকে বিজেপি প্রার্থী হিসেবে মানছি না, মানব না”। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত না-হলেও স্থানীয় দলীয় কর্মীরা প্রায় নিশ্চিত খগেনকে প্রার্থী করা হচ্ছে। তারই প্রতিবাদ জানাতে এ ধরনের পোস্টার পড়তে পারে। কিন্তু  কারা লাগাল এই পোস্টার?

বিজেপির স্থানীয় নেতৃত্ব অবশ্য দাবি করেছেন, মানুষের মনে বিভ্রান্তি ছড়াতে সিপিএম এবং তৃণমূলের তরফে এই অপপ্রচার চালানো হচ্ছে। বিজেপির মালদহ জেলা সভাপতি সঞ্জিত মিশ্র সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, কর্মীদের ক্ষোভের বিষয়টি তিনি দলের রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন। তবে পোস্টারের বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

[ আরও পড়ুন: শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে বিজেপির প্রার্থী এ বার কেন্দ্রীয় মন্ত্রী! ]

যদিও পোস্টারের নীচে না কি লেখা রয়েছে, ‘উত্তর মালদহ লোকসভা বিজেপি কর্মী’।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here