রাজ্য বিজেপিতে বেনজির বিক্ষোভ, সাধারণ সম্পাদকের বিরুদ্ধে পোস্টার কলকাতার রাজপথে

0

কলকাতা: বেনজির বিক্ষোভে কার্যত থরহরি রাজ্য বিজেপি। অতীতে কখনও এমন অস্বস্তিতে পড়তে তাদের। দলের সম্মানজনক পদ সাধারণ সম্পাদক (সংগঠন)-কে লক্ষ্য করে কুরুচিকর পোস্টার চোখে পড়েছিল শনিবারই। সেটা ছিল ট্রেনের কামরায়। সোমবার তা দেখা গেল কলকাতার রাজপথে।

অমিতাভ চক্রবর্তীকে নিয়ে ক্ষোভ ক্রমশই যেন বাড়ছে। সোমবার উত্তর কলকাতায় সেন্ট্রাল এভিনিউয়ে একটি পোস্টার চোখে পড়েছে যেখানে অমিতাভর সঙ্গে তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের সংস্থার যোগাযোগের অভিযোগ উঠেছে। ওই পোস্টারে লেখা হয়েছে, “পিকে-র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হাঁটাও, বিজেপি বাঁচাও।” উল্লেখ্য, অমিতাভবাবুকে হটাতে চেয়ে পোস্টারে লেখা হয়েছে ‘হাঁটাও’। মন্তব্য নিষ্প্রয়োজন।

এমন পোস্টার উত্তর কলকাতার একাধিক জায়গায় দেখা গিয়েছে। একটি ছিল দলের রাজ্য দফতরের একেবারে কাছে। পোস্টারের নীচে লেখা, “সারা রাজ্যের বিজেপি বাঁচাও কর্মী এক হও।”

অমিতাভর বিরুদ্ধে ক্ষোভ ক্রমশ চড়ছে বিজেপির অন্দরে। ইতিমধ্যেই সংগঠনের ‘একজন’ দলের ক্ষতি করার চেষ্টা করছেন বলে সরব হয়েছেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এই ‘একজন’ যে অমিতাভকে উদ্দেশ্য করেই বলা তা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। তারপর থেকেই নানা জায়গায় পোস্টার পড়তে শুরু করেছে।

বনগাঁ লোকাল থেকে কলকাতার রাজপথ এখন অমিতাভের পোস্টারে ছয়লাপ। ফলে গোটা ঘটনায় রাজ্য বিজেপি যে তীব্র অস্বস্তিতে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়তে পারেন

রাজনৈতিক দলগুলির আবদারে সাড়া, পঞ্জাবের ভোটগ্রহণের দিন পিছিয়ে দিল নির্বাচন কমিশন

সোমবারের রীতি মেনেই বাড়ল সংক্রমণের হার, স্বস্তি দিয়ে একদিনে সুস্থ হলেন দেড় লক্ষাধিক, মৃত্যুহার ক্রমশ কমছে

যোগদানের কয়েক মাসের মধ্যেই তৃণমূল ছাড়লেন গোয়ার নেতা, ফিরতে পারেন কংগ্রেসে

‘সংক্রমণ’ ছড়াল উত্তরাখণ্ডেও, রাজ্যের মন্ত্রীকে দল থেকে বহিষ্কার করল বিজেপি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন