দম আছে তো? বিজেপিকে ফের চ্যালেঞ্জ প্রশান্ত কিশোরের

0
prashant kishor

খবর অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটে বিজেপি দু’অঙ্কের বেশি আসন পেলে টুইটার ছাড়ার কথা জানিয়েছিলেন প্রশান্ত কিশোর। সেই মন্তব্যেই তীব্র কটাক্ষ শুরু করেন বিজেপি নেতৃত্ব। এ বার বিজেপি নেতৃত্বের উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে প্রশান্ত বললেন, তাঁর হিসেব সঠিক হলে ওই বিজেপি নেতারা রাজনীতি ছেড়ে দেবেন তো?

একটি বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের কাছে প্রশান্ত কিশোর (Prashant Kishor) বলেন, “আমার হিসেব ভুল হলে কাজ ছেড়ে দেব। কৈলাস বিজয়বর্গীয়, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষরা বলছেন, আমি ভুল প্রমাণিত হব। বিজেপি যদি একশোর কম আসন পায়, তা হলেও কি ওঁরা রাজনীতি ছেড়ে দেবেন? ওঁরা কি অনরেকর্ড বলতে পারবেন যে আমি ঠিক হলে ওরা রাজনীতি ছেড়ে দেবেন? সেই দম রয়েছে তো ওঁদের”?

কী বলেছিলেন প্রশান্ত কিশোর

গত সোমবার টুইটে তিনি লিখেছিলেন, “বেশ কয়েকটি সংবাদমাধ্যম ফুলিয়ে ফাঁপিয়ে খবর দেখাচ্ছে। সেই সংবাদমাধ্যমগুলি বিজেপিকে সমর্থন করছে। বাস্তবে বিজেপিকে লড়তে হবে দু’ অঙ্ক ছাড়ানোর জন্য।” এটার ঠিক তলায় তিনি লেখেন, “দয়া করে আমার এই টুইটটি সেভ করে রাখুন। বিজেপি এর থেকে ভালো ফল করলে আমি এই জায়গা ছেড়ে দেব।”

বিজেপির কেন্দ্রীয় এবং রাজ্য নেতারা দাবি করে আসছেন, আগামী ভোটে দু’শোর বেশি আসন পেয়ে রাজ্যের ক্ষমতা দখল করবে বিজেপি। সেই সমস্ত দাবি সংবাদ মাধ্যমের ফলাও করে প্রচারিত হচ্ছে। এর পরিপ্রেক্ষিতেই পিকের টুইট।

কী বলছেন বিজেপি নেতৃত্ব

পাল্টা জবাবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “তৃণমূল একশোর কম আসন পাবে। প্রশান্ত কিশোরের চাকরি যাবে। বিজেপিকে নিয়ে ওঁর ভাবার দরকার নেই। ওঁকে অর্ধচন্দ্র দেওয়া হবে”।

একই ভাবে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় টুইটারে লিখেছেন, ‘খুব খুশি যে এমন একজন বিশেষজ্ঞ তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের প্রচারে নেতৃত্ব দিচ্ছেন। কোন বিশ্বে বাস করেন উনি? তৃণমূল ওঁকে কী খাবার খাওয়ায়? সব থেকে ভালো বিষয় হল, ২০২১ আসুক, দেখবেন না থাকবে সাপ (তৃণমূল), না বাজবে (পিকে-র) বাঁশি’’।

অন্য দিকে টুইটারেই প্রশান্তকে পাল্টা দেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব কৈলাস বিজয়বর্গীয় এবং অরবিন্দ মেনন প্রমুখ।

আরও পড়তে পারেন: মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রাজ্যে আসতে পারেন শরদ পওয়ার

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন