শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: পঞ্চায়েত ভোট পেরোতে না পেরোতেই লোকসভা নির্বাচনের জন্য জোর হুলুস্থূল পড়ে গেল জেলা প্রশাসনিক শীর্ষ মহলে। পুরুলিয়া জেলা প্রশাসনের শীর্ষ মহল তথা জেলাশাসকের কার্যালয়ে শুক্রবার জেলাশাসক আলোকেশপ্রসাদ রায় জাতীয় নির্বাচন কমিশনের নির্দেশে লোকসভা নির্বাচনের কার্যকলাপ নিয়ে আলোচনা করার জন্য প্রাক-নির্বাচনী সভার আয়োজন করেন, যেখানে উপস্থিত ছিলেন জেলার সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্ব ছাড়াও পুঞ্চা ব্লকের বিডিও, সমস্ত ব্লকের বিধায়ক ও সাংসদরা। জানা গিয়েছে, আগামী ২০১৯ লোকসভা নির্বাচনের পরিকল্পনা নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের জেলা নেতৃত্বের সঙ্গে আলোচনা হয়। আগত লোকসভা নির্বাচনে রাজনৈতিক দলগুলির গতিবিধি নিয়েও আলোচনায় অংশ নেন জেলা শাসক।

অন্যদিকে এ দিন সকাল ১১টায় পুরুলিয়া জেলার উন্নয়ন আধিকারিকদের সঙ্গেও জেলাশাসকের একপ্রস্থ বৈঠক হয় । আলোচনার বিষয় ছিল পঞ্চায়েত নির্বাচনের জন্য আটকে যাওয়া কাজগুলি যাতে আবার শুরু করা হয় সেই বিষয়ে নজর দেওয়া । এদিন জেলাশাসক জানান, এই কয়েকদিন ভোটের জন্য জেলার অনেক কাজ আটকে গিয়েছিল, তাই আধিকারিকদের সঙ্গে সেইসব আটকে পড়া কাজ আবার শুরু করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে ।

পুরুলিয়া জেলাশাসকের বৈঠক১

জেলাশাসক সমষ্টি উন্নয়ন আধিকারিকদের উদ্দেশ্যে জানান, আগত লোকসভা নির্বাচনে আগেই বাকি থাকা ২৩৫ কোটি টাকার কাজ ফের শুরু করতে হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here