গাড়ি ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৫ জনের। মৃতদের মধ্যে রয়েছে এক শিশুও।

পূর্ব বর্ধমান: কলকাতা থেকে মুর্শিদাবাদ ফেরার পথে বর্ধমানে পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের পাঁচ জনের। শুক্রবার ভোরে বর্ধমানের দেওয়ানদিঘিতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

এ দিন ভোরে কলকাতা থেকে মুর্শিদাবাদের বড়ঞা ফিরছিলেন ১২ জন। দেওয়ানদিঘির কামনাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গাড়ি ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় এক শিশু-সহ পাঁচ জনের।

ঘটনায় প্রকাশ, একটি বোলেরো গাড়ি করে চালক-সহ ১২ জন কলকাতা বিমানবন্দর থেকে থেকে মুর্শিদাবাদের বড়ঞা ফিরছিলেন। ভোর ৪টে নাগাদ বর্ধমান কাটোয়া রোডের কামনাড়া এলাকায় গাড়িটি ধাক্কা মারে একটি লরিতে। আহত হন প্রত্যেকেই। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। আরও এক জনকে মৃত ঘোষণা করা হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর। বাকি আহতরা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই পরিবারের এক ব্যক্তি রাজ্যের বাইরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত। দেড়-দু বছর পর বাড়ি ফিরছিলেন তিনি। তাঁকে আনতেই কলকাতায় গিয়েছিলেন পরিবারের সদস্যরা। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তিরা সকলেই মুর্শিদাবাদ জেলার বীপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের সোদপাড়া গ্রামের বাসিন্দা। মৃতদের নাম সায়ন সেখ (৩), সোনালি খাতুন (১৯), সায়নুর খাতুন (১৭), রাসেদ সেখ (৬০) ও আরিয়ান সেখ (৬)।

আরও পড়তে পারেন: বাজিভরতি স্কুটারে বিস্ফোরণ, ঘটনাস্থলেই মৃত্যু বাবা-ছেলের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন