রথের মেলায় গিয়েছিলেন গৃহবধূ, ফেরার পথে গণধর্ষণের শিকার আউশগ্রামে, গ্রেফতার ৩

0

কাটোয়া: রথের মেলা দেখে বাড়ি ফেরার পথে রাস্তা ভুল করে ফেলেছিলেন দুই বধূ। নির্জন এলাকায় একলা পেয়ে তাঁদের একজনকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের দীগনগর গ্রামের এই ঘটনায় গ্রেফতার তিন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ননদকে সঙ্গে নিয়ে রথের মেলা দেখতে গিয়েছিলেন ওই গৃহবধূ। মেলা দেখে ফেরার সময় রাত হয়ে যায়। সেই সময় রাস্তা ভুল করে তাঁরা দীগনগর-আলিগ্রাম রাস্তায় উঠে পড়েন।

পথে পরিচিত এক জনের সঙ্গে দেখা হওয়ায় ননদ দাঁড়িয়ে পড়ে কথা বলছিলেন। ওই গৃহবধূ কিছুটা এগিয়ে যান। সে সময় সেখানে হাজির হয় এক দল দুষ্কৃতী। তারা গৃহবধূকে জোর জবরদস্তি বাইকে তুলে নেয়। একটি মাঠে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করা হয়।

amazon

ঘটনায় প্রকাশ, গণধর্ষণের পর নির্যাতিতাকে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সেখান থেকে কোনো রকমে কেঁওতলার কাছে কর্তব্যরত পুলিশ কর্মীদের কাছে ঘটনার কথা জানান। আহত অবস্থায় তাঁকে গুসকরা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় পুলিশ। বর্ধমান মেডিক্যাল কলেজে জাক্তারি পরীক্ষা করানো হয় অভিযোগকারিণীর।

দুষ্কৃতীদের এক জনকে চিনে ফেলেছিলেন গৃহবধূ। তাঁর বয়ানের ভিত্তিতেই ওই ঘটনায় পুলিশ তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্তরা দীগনগর গ্রামেরই বাসিন্দা বলে জানা যায়। ধৃতদের নাম রাজেশ দে, বিপত্তারণ পাল এবং তারকনাথ পাল বলে জানা গিয়েছে।

শনিবার ঘটনাস্থলে আসেন পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায়। তিনি জানান, এই ঘটনায় গণধর্ষণের মামলা দায়ের হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। রবিবার আদালতে তোলা হবে তাদের।

আরও পড়তে পারেন:

বিরোধীদের উপর কেন্দ্রীয় এজেন্সির ব্যবহার কল্পনার বাইরে, মোদীকে তোপ রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহার

একাধিক বার তলবে হাজিরা দেননি, বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি কলকাতা পুলিশের

মালদহের ইংরেজবাজারে উল্টে গেল স্কুলবাস, আহত ২০ পড়ুয়া, ৩ জনের অবস্থা গুরুতর

রাজনৈতিক দলগুলো চায়, বিচার বিভাগ তাদের এজেন্ডাকে সমর্থন করুক, কটাক্ষ প্রধান বিচারপতির

কলেজ-বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন অনলাইনে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন