কাটোয়া: তৃণমূলকর্মী খুনে তীব্র চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কাটোয়ায়। মঙ্গলবার রাতে একটি ফোন পেয়ে বাড়ির বাইরে যান রথীন বিশ্বাস নামক ওই তৃণমূলকর্মী। তখনই তাঁকে খুন করা হয়।

পরিবারসূত্রে দাবি, মঙ্গলবার রাত নটা নাগাদ রথীনবাবুর মোবাইলে একটি ফোন আসে। তারপরেই তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। তাঁর তৃণমূলকর্মী হওয়ার কথা রথীনবাবুর বাবা জানালেও, এলাকায় তৃণমূল কর্মীদের তরফে এখনও কিছু জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাটোয়া কলেজপাড়া এলাকার বাসিন্দা পেশায় মাছ ব্যবসায়ী রঞ্জিত বিশ্বাসের মেজ ছেলে রথীন বিশ্বাস প্রমোটারি করতেন। এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত ছিল তার।

মৃতের বাবা রঞ্জিতবাবু বুধবার বলেন, “এর আগেও আমার ছেলেকে মেরে ফেলার চেষ্টা করেছিল। তখন পুলিশকে জানিয়েছিলাম। এ দিন আমাদের এক আত্মীয়ের বিয়ে অনুষ্ঠান থেকে খাওয়াদাওয়া সেরে ফেরার পর কেউ আমার ছেলেকে ফোন করে ডাকে। তারপরেই খুনের খবর পাই। ছেলে তৃণমূল কর‍ত। বিজেপির লোকেরাই আমার ছেলেকে খুন করেছে বলে মনে হচ্ছে।”

আরও পড়ুন করোনায় মৃতের সংখ্যা পাঁচশো ছুঁইছুঁই, নাজেহাল চিন

এ দিকে পুরসভা ভোটের আগে এভাবে তৃণমূল কর্মী খুন হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করে কাটোয়া থানার পুলিশ। এ ব্যাপারে তৃণমূলের পাশাপাশি মুখ খোলেনি বিজেপিও।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন