এ বার ত্রিপুরায় গিয়ে খেলব: অনুব্রত মণ্ডল

0

খবরঅনলাইন ডেস্ক: এ বার ত্রিপুরায় খেলা হবে। সেখানে কর্নারে গোল হবে। রবিবার মঙ্গলকোটে এই ভাষাতেই হুঙ্কার দিয়েছেন তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। সেই সঙ্গে অনুব্রত আরও বলেন যে আগামী লোকসভা নির্বাচনে ফাইনাল খেলা হবে দিল্লির মাটিতে।

রবিবার মঙ্গলকোটের ক্ষীরগ্রামে তৃণমূল একটি ‘যোগদান’ শিবিরের আয়োজন করে। ওই শিবিরে প্রায় সাড়ে তিন হাজার বিজেপি কর্মী দল ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দেন বলে তৃণমূল নেতৃত্বের দাবি।

ওই যোগদান সেখানে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অনুব্রত বলেন, ‘‘আমরা পশ্চিমবঙ্গে জিতেছি। ২৪-এ ফাইনাল খেলব দিল্লির মাটিতে। পারবে রুখতে? গোটা দেশ জেনে গিয়েছে তুমি ধান্দাবাজ, বেইমান প্রধানমন্ত্রী। সামনে ত্রিপুরা ভোট। চ্যালেঞ্জ করলাম ত্রিপুরায় জিতব। অভিষেক ১৫ সেপ্টেম্বর ত্রিপুরায় যাচ্ছে। পারলে রুখে দাও।’’

ত্রিপুরায় অনুব্রত যাবেন কি না, সেই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি একশো বার যাব। মমতা বন্দ্যোপাধ্যায় বললেই যাব। ত্রিপুরায় খেলা করব। আমি একশো শতাংশ থাকব। আমি রেফারি হতে ভালোবাসি না। আমি গোল দিতে ভালবাসি। আউট থেকে কর্নারে গোল দেব ত্রিপুরায়।

Shyamsundar

পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল সম্পর্কে অনুব্রত বলেন, ‘‘তখন ওঁর মাথাটা খারাপ হয়েছিল। এখন ওষুধ দিয়ে ভাল হয়েছে। মানুষ সুস্থ হলে ভালো কথা বলে। এখন ট্যাবলেট, ওষুধ খেয়েছেন, তাই সত্যি কথাটা বার হয়ে আসছে।”

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন

চাঁদবালি দিয়ে ঢুকছে গভীর নিম্নচাপ, বুধবার পর্যন্ত জোর বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে

টিকার নেওয়ার পরেও নেই অ্যান্টিবডি, বুস্টার ডোজের অনুমতি দিতে পারে আইসিএমআর

মৃত্যুর শংসাপত্রে কখন কোভিড লেখা হবে, কখন নয়, নির্দেশিকা দিল আইসিএমআর

১৭ সেপ্টেম্বর থেকে মুদি দ্রব্য পরিষেবা বন্ধ করছে জোম্য়াটো

ভারতে থেকে বাংলাদেশে ঢুকতেই দাউদাউ করে জ্বলে উঠল পণ্যবাহী ট্রাক, এলাকায় চাঞ্চল্য

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন