রেল লাইনে আটকে গাড়ি, ধেয়ে এল লোকাল ট্রেন, তার পর…

0

তমলুক: ধেয়ে আসছে ট্রেন। লাইনে আটকে পড়েছে গাড়ি। ব্যর্থ চেষ্টা গাড়ি চালকের। ধাক্কার অভিঘাতে ট্রেন কয়েকশো মিটার দূরে ঠেলে নিয়ে গেল গাড়িটিকে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানার গঞ্জনারায়ণপুর এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

প্রহরীবিহীন লেভেল ক্রসিং পারাপার করতে গিয়ে রবিবার রেললাইনে আটকে পড়েছিল একটি গাড়ি। অন্য দিকে, ততক্ষণ সিগন্যাল সবুজ হয়ে গিয়েছে। গাড়িটিকে লাইন থেকে অন্যত্র নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করেন চালক। কিন্তু কিছুতেই তা করতে পারেননি। শেষমেশ সেই গাড়িতে ধাক্কা মারে হলদিয়া-পাঁশকুড়া লোকাল ট্রেন।

জানা গিয়েছে, রেল লাইন পার করার সময় গাড়িটির চাকা আটকে গিয়েছিল। সেই সময়ই আসছিল একটি লোকাল ট্রেন। কিছুক্ষণের মধ্যেই এই দুর্ঘটনা। তবে এ দিনের ঘটনায় কেউ হতাহত হননি। এক প্রত্যক্ষদর্শী জানান, শেষ মুহূর্তে গাড়ি থেকে ঝাঁপ মেরে রক্ষা পান চালক।

ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনাকে কেন্দ্র তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। রেল লাইনে অবরোধ করেন বহু মানুষ। তাঁদের অভিযোগ, প্রতিদিন এখানে হাজার হাজার মানুষ রেল লাইন পারাপার করেন। কিন্তু কোনো লেভেল ক্রসিং তৈরি হয়নি। দীর্ঘদিন ধরেই প্রহরীবিহীন অবস্থায় রয়েছে ওই রেলগেট। একাধিকবার রেলকে জানিয়েও কোনো সুরাহা মেলেনি।

পরিস্থিতি স্বাভাবিক করতে আসরে নামে রেল আধিকারিকরা। তাঁরা ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সঙ্গে দীর্ঘ আলোচনা চালান। জানা যায়, এ দিনের আলোচনার পর দ্রুত প্রহরী-সহ লেভেল ক্রসিং বসানোর সম্মতি দিয়েছে রেল।

আরও পড়তে পারেন:

দুর্যোগে ভাঙল নদীবাঁধ, নৌকা উলটে গেল সুন্দরবনে, এলাকা পরিদর্শনে জনপ্রতিনিধিরা

নাগাল্যান্ডে গুলি চালানোর ঘটনায় পুঙ্খানুপুঙ্খ তদন্ত চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওড়িশা ছুঁয়ে পশ্চিমবঙ্গ উপকূলের দিকে এগোচ্ছে অতি গভীর নিম্নচাপ, আরও ২৪ ঘণ্টা ভারী বৃষ্টি দক্ষিণবঙ্গে

চোর সন্দেহে ক্লাবে আটক ৬, পুলিশ এবং সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে মারধরের অভিযোগে শুরু বিভাগীয় তদন্ত

জওয়াদ-এর জেরে মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের যাত্রাপথ বদল

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন