হলদিয়া: শুভেন্দুর গড়ে দাঁড়িয়ে বিধানসভার বিরোধী দলনেতাকে তীব্র বাক্যবাণে বিদ্ধ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুকে অকৃতজ্ঞ, গদ্দার বলে চিহ্নিত করে দলীয় কর্মীদের প্রতি হুঁশিয়ারি দিলেন, ”দাদার অনুগামী হওয়া চলবে না।”

এ দিন হলদিয়ায় তৃণমূলের শ্রমিক সংগঠনের সমাবেশের মঞ্চে ভাষণ দিতে গিয়ে অভিষেক বলেন যে, গত এগারো বছর ধরে ছদ্মবেশ ধরে একজন দলের সর্বনাশ করেছিল । তাঁর একাধিক আক্রমণেই স্পষ্ট, শুভেন্দুর গড়ে দাঁড়িয়ে শুভেন্দুকে সরাসরি চ্যালেঞ্জ ছোড়ার সিদ্ধান্তই নিয়েছে রাজ্যের শাসক দল।

শনিবার হলদিয়ার সমাবেশে গোড়া থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা গিয়েছিল অভিষেককে। নাম না করে খোঁচা দিয়ে বারবার বিদ্ধ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। বললেন, ”১১ বছর ধরে একটা লোক সব শেষ করে দিয়েছে। মানুষের টাকা নিয়ে নিয়েছে। নিজে কোটি কোটি টাকা করেছে। টিভির পর্দাতে টাকা নিতে দেখা গিয়েছে। আর কথায় কথায় বলে – আমি অকৃতদার। আরে আপনি অকৃতদার নন, অকৃতজ্ঞ।”

শুভেন্দুর প্রতি তাঁর আরও আক্রমণ করে তিনি বলেন, ”যার নেতৃত্বে উত্তর কলকাতায় গুণ্ডামি করে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হল, এই জেলার একসময়ের সর্বেসর্বা তাঁর পদলেহন করে, নিজেকে ইডি-সিবিআই থেকে বাঁচাতে দলবদল করল। দিল্লির বুকে মেদিনীপুরের আবেগকে বিক্রি করল।”

আরও পড়তে পারেন:

বিশেষ ভাবে সক্ষম শিশুকে বিমানে উঠতে বাধা, ইন্ডিগো-কে ৫ লক্ষ টাকা জরিমানা

৮ বছরে এমন কিছু করিনি, যাতে লজ্জায় মাথা হেঁট হয়ে যায়: প্রধানমন্ত্রী মোদী

ডিসেম্বরে ছুটিতে এসে বাড়ি তৈরি করার কথা দিয়েছিলেন মা-কে, লাদাখে বাস দুর্ঘটনায় মৃত্যু বাঙালি জওয়ানের

এ বার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ‘ভিজিটর’ পদ থেকেও রাজ্যপালকে সরানোর ভাবনা রাজ্যের

ঝড়-বৃষ্টির সম্ভাবনা থাকলেও ছড়ি ঘোরাচ্ছে আর্দ্রতা, তীব্র অস্বস্তি দক্ষিণবঙ্গে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন