দিঘার হোটেলে ভয়াবহ আগুন! প্রাণ ভয়ে হুড়োহুড়ি পর্যটকদের

0

দিঘা: বৃহস্পতিবার ভয়াবহ অগ্নিকাণ্ড নিউ দিঘার একটি হোটেলে। নিমেষে আগুন ছড়িয়ে পড়ার একাধিক ঘরে। প্রাণ বাঁচাতে একাধিক পর্যটক জানলা ভেঙে কার্নিশ থেকে ঝাঁপ দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় দমকল।

এ দিন সকাল ১১টা নাগাদ হোটেলের দোতলায় সিঁড়ির লবি থেকে আগুন এবং কালো ধোঁয়া বেরতে দেখা যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় হোটেল চত্বরের আশপাশের এলাকা। পর্যটকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আতংক ছড়িয়ে পড়ে দিঘা জুড়েই। ঘটনাটি ঘটেছে ভিক্টোরিয়া হোটেলে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দিঘা থানার পুলিশ। খবর পেয়ে প্রাথমিক ভাবে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের দু’টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলে আগুন নেভানোর কাজ। দমকল কর্মীদের সঙ্গেই আগুন নেভানোর কাজে হাত লাগান হোটেলের কর্মী ও স্থানীয়রা।

তবে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। এ ব্যাপারে হোটেল কর্মীদের জিজ্ঞাসাবাদ করেছেন পুলিশ ও দমকলের তদন্তকারীরা। প্রাথমিক তদন্তের পর জানা যায়, হোটেলে ইলেকট্রিকের কাজ চলছিল। শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে।

হোটেলটিতে ৪০-৪২ টি রুম রয়েছে। জানা গিয়েছে, পুরো হোটেল খালি করে দেওয়া হয়েছে। ভিতরে আর কেউ আটকে নেই বলেও জানা গিয়েছে। অগ্নিকাণ্ডের জেরে হতাহতেরও কোনও ঘটনা ঘটেনি।

আরও পড়তে পারেন:

গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়, নিয়ে যাওয়া হল এসএসকেএম হাসপাতালে

বন্ধ মিল খোলার দাবিতে রেল অবরোধ কাঁকিনাড়ায়, চূড়ান্ত সমস্যায় নিত্যযাত্রীরা

দৈনিক সুস্থতা ছাড়াল ৩ লক্ষের গণ্ডি, আরও ২০ হাজার সক্রিয় রোগী কমল ভারতে

গিরিডির কাছে রেললাইনে বিস্ফোরণ মাওবাদীদের, হাওড়া-দিল্লি গ্র্যান্ড কর্ড শাখায় ট্রেন চলাচল বিপর্যস্ত

আজই টাটা গোষ্ঠীর হাতে আসছে এয়ার ইন্ডিয়ার দায়িত্ব, তবে হাতবদলের আগে নতুন বিতর্ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন