পূর্ব মেদিনীপুর: শুক্রবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনায় পড়ে। যা নিয়ে অব্যাহত রাজনৈতিক চাপানউতোর। এরই মধ্যে প্রকাশ্যে এল পেট্রোল পাম্পে লাগানো সিসিটিভির ফুটেজ। যেখানে দেখা যাচ্ছে, দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মারে শুভেন্দুর কনভয়ের একটি গাড়ি।

গতকাল শুভেন্দুর কনভয়ে থাকা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি লরির। তবে ওই ঘটনায় সুরক্ষিত রয়েছেন সবাই। কেউ জখম হননি। এ দিকে এই ঘটনায় শুভেন্দুকে খুনের চক্রান্ত করা হয়েছে বলে সরব হয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, ঘটনার নেপথ্যে রয়েছে বড়ো কোনো ষড়যন্ত্র। অবিলম্বে ওই ট্রাক চালককে গ্রেফতার করতে হবে বলে দাবি করেছে তারা।

যদিও সিসি ক্যামেরার ফুটেজ বলছে, দাঁড়িয়ে থাকা একটি লরিতে গিয়ে ধাক্কা মারে কনভয়ের একটি গাড়ি। ওই গাড়িটিতে সেনাবাহিনীর জওয়ানরা ছিলেন, সেটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনায় প্রকাশ, দুপুর সোয়া ১টা নাগাদ মারিশদা থানার দুরমুঠের কাছে সংলগ্ন এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে দিঘা থেকে কল্যাণীগামী একটি বাস ডান দিকে বাঁক নেওয়ার চেষ্টা করে, ঠিক তখনই বাসের সঙ্গে সংঘর্ষ এড়াতে রাস্তার আরও ডান দিকে চেপে যায় শুভেন্দুর কনভয়ের সিআরপিএফ এসকর্ট গাড়িটি। আর তখনই গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লরিতে গিয়ে ধাক্কা মারে।

কয়েক জন প্রত্যক্ষদর্শী সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছেন, বাসটি আচমকা ডান দিকে বাঁক নেয়। সে সময় ডান দিকে চেপে যায় কনভয়ের একটি গাড়ি। তৎক্ষণাৎ সামনে একটি বাইক চলে আসে। বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে দাঁড়িয়ে থাকা লরিতে গিয়ে ধাক্কা মারে কনভয়ের গাড়িটি। কিছুক্ষণ দাঁড়ানোর পর সেখান থেকে বেরিয়ে যায় বিরোধী দলনেতার কনভয়। এর কিছুক্ষণের মধ্যেই লরিটি সেখান থেকে চলে যায়।

অন্য দিকে, বাসের চালককে মারধরের অভিযোগ উঠেছে সিআরপিএফের বিরুদ্ধে। এই মর্মে চালক বিকাশ সিং মারিশদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বেধড়ক মারধরের অভিযোগ পেয়ে নড়েচড়ে বসেছেন জেলা পুলিশের আধিকারিকরা। পুলিশ সূত্রে খবর, পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।  ফরেন্সিক দলও তদন্ত করছে। দু’একদিনের মধ্যেই দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়তে পারেন:

রথের মেলায় গিয়েছিলেন গৃহবধূ, ফেরার পথে গণধর্ষণের শিকার আউশগ্রামে, গ্রেফতার ৩

বিরোধীদের উপর কেন্দ্রীয় এজেন্সির ব্যবহার কল্পনার বাইরে, মোদীকে তোপ রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহার

একাধিক বার তলবে হাজিরা দেননি, বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি কলকাতা পুলিশের

মালদহের ইংরেজবাজারে উল্টে গেল স্কুলবাস, আহত ২০ পড়ুয়া, ৩ জনের অবস্থা গুরুতর

রাজনৈতিক দলগুলো চায়, বিচার বিভাগ তাদের এজেন্ডাকে সমর্থন করুক, কটাক্ষ প্রধান বিচারপতির

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন