বিজেপি কর্মী খুনে সিবিআই ক’জনকে জেলে ঢোকাবে, আগাম বলে দিচ্ছেন শুভেন্দু অধিকারী!

0
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

এর আগেও মিলেছিল ভবিষ্যদ্বাণী! তিনি বলার দিন তিনেকের মধ্যে গ্রেফতার হয়েছিলেন ১১ জন তৃণমূল নেতাকর্মী। ফের জেলে ঢোকানোর হুমকি!

পূর্ব মেদিনীপুর: বিধানসভা ভোটের পরে বিজেপি কর্মী দেবব্রত মাইতিকে পিটিয়ে খুনের ঘটনায় আরও ১১ জনকে জেলে ঢোকানোর হুঁশিয়ারি দিলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এর আগে মহালয়ার দিন শুভেন্দুর গ্রেফতারের হুমকির দিন তিনেকের মধ্যেই বিজেপি কর্মীর খুনের মামলায় ১১ জন তৃণমূল নেতাকর্মীকে গ্রেফতার করেছিল সিবিআই।

বুধবার সোনাচূড়ায় একটি লক্ষ্মীপুজোর উদ্বোধন করে তিনি বলেন, জাহাজবাড়ির মালিক-সহ ১১টা গুন্ডাকে জেলে ঢোকাবেন তিনি।

শুভেন্দু বলেন, “নন্দীগ্রামে দেবব্রত মাইতি খুনে ১১টাকে জেলে ঢুকিয়েছি। জাহাজবাড়ির মালিক-সহ আরও ১১টাকে ঢোকাব। আমার নাম শুভেন্দু অধিকারী”।

নন্দীগ্রাম আন্দোলনের অন্যতম নেতা এবং এ বার বিধানসভা ভোটে নন্দীগ্রামে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের এজেন্ট শেখ সুফিয়ানের বাড়িটি জাহাজের মতো দেখতে। সেটি এলাকায় ‘জাহাজবাড়ি’ বলেই পরিচিত।

ঘটনায় প্রকাশ, গত ৩ মে নন্দীগ্রামে বিজেপি কর্মী দেবব্রত মাইতির উপর হামলার ঘটনা ঘটে। চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসার পর গত ১৩ মে মৃত্যু হয় তাঁর। সিবিআই সূত্রের খবর, দেবব্রত মাইতিকে পিটিয়ে খুনের তদন্তে নেমে উঠে এসেছে শেখ সুফিয়ানের নাম। এই ঘটনায় ১১ জনকে গ্রেফতার করেছে সিবিআই।

উল্লেখযোগ্য ভাবে, মহালয়ার দিন গ্রেফতারের হুমকি দেন শুভেন্দু। দিন তিনেকের মধ্যেই বিজেপি কর্মীর খুনের মামলায় ১১ জন তৃণমূল নেতাকর্মীকে গ্রেফতার করে সিবিআই। স্বাভাবিক ভাবেই বিরোধী দলনেতার এই মন্তব্য নিয়ে জেলার রাজনীতিতে শুরু হয়েছে জলঘোলা।

এ ব্যাপারে শেখ সুফিয়ান সংবাদ মাধ্যমের কাছে বলেছেন, “শুভেন্দু রাজনৈতিক প্রতিহিংসা থেকে এ সব বলছেন। যাঁরা জেলে রয়েছেন, তাঁরা নির্দোষ। তাঁরা মুক্ত হবেন। আমরাও নির্দোষ প্রমাণিত হব”। পাশাপাশি নন্দীগ্রাম ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি স্বদেশ দাস বলেছেন, “রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এ সব বলা হচ্ছে। সিবিআই যে কেন্দ্রের দালাল, তা এর থেকে প্রমাণিত। আমরা আইনের পথে মোকাবিলা করব”।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

উত্তরপ্রদেশে ভোটের আগে চমক, বিজেপির প্রাক্তন জোটসঙ্গীকে ছিনিয়ে নিল অখিলেশের দল

আজই ১০০ কোটি ডোজের মাইলফলক পেরোবে ভারত, তবুও থাকছে প্রশ্ন!

ঝলমলে আকাশে হাসছে কাঞ্চনজঙ্ঘা, দুর্যোগ কাটল উত্তরবঙ্গে

ধানজমি খুঁড়ে উদ্ধার ১৬ দিনের শিশুকন্যার মৃতদেহ! পর পর দুই মেয়ে জন্মানোয় ‘অখুশি’ বাবাকে গ্রেফতার

কন্যাসন্তান হওয়ায় হাসপাতালের বেডেই সদ্যোজাতকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন