কাঁথি: ফের দুর্ঘটনার কবলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়ে থাকা একটি গাড়ি। সোমবার পূর্ব মেদিনীপুরের বেতালিয়া থানার মারিশদা এলাকায় তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে। শুভেন্দুর গাড়ি কনভয়ের মাঝের দিকে থাকায় দুর্ঘটনার কোনো প্রভাব পড়েনি তাঁর গাড়িতে।

ঘটনায় প্রকাশ, দিঘাগামী একটি লরি বিরোধী দলনেতার কনভয়ের সামনে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে। প্লাস্টিক বোঝাই লরিটি হলদিয়া থেকে ভুবনেশ্বর যাচ্ছিল। সেই সময় কাঁথি থেকে কলকাতার দিকে যাচ্ছিল শুভেন্দুর কনভয়। মারিশদার বেতালিয়ার কাছে কনভয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে একটি লরি। ঘাতক লরিটি দিঘার দিকে যাচ্ছিল। এই দুর্ঘটনার জেরে দুমড়ে যায় গাড়ির সামনের অংশ। বিকেল ৫টা ২০ নাগাদ ১১৬ বি জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে।

লরির ধাক্কায় ক্ষতিগ্রস্ত গাড়িটিতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ছিলেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে গাড়িটির চাকা ভেঙে যায়। জখম হন চালকও। রাস্তায় যানজটও দেখা দেয়। এর ফলে রাস্তার পাশে থাকা সাধারণ মানুষ দীর্ঘক্ষণ পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। কলকাতার উদ্দেশে রওনা দেন শুভেন্দু।

শুভেন্দুর কোনো ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছে। তবে এই প্রথম বার নয়, এর আগেও পথ দুর্ঘটনায় পড়েছিল শুভেন্দুর গাড়ি। এই মারিশদা এলাকাতেই গত ১ জুলাই দুর্ঘটনায় পড়েছিল তাঁর কনভয়ে থাকা একটি গাড়ি। সে বার কনভয়ের সামনের দিকে থাকা গাড়িটির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে।

আরও পড়তে পারেন:

এ বার পুজোর অনুদান বেড়ে ৬০ হাজার টাকা, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

বিজেপি-তে যোগ দিলেই পাশে ঘেষবে না সিবিআই, ইডি! মুখ্যমন্ত্রী পদের ‘প্রস্তাব’ মণীশ সিসোদিয়াকে

শীর্ষ বিজেপি নেতার উপর আইএস-এর হামলার ছক! আত্মঘাতী হামলাকারী আটক রাশিয়ায়

আপ তো সুবিধাবাদী, কিন্তু কংগ্রেসের আচরণ? মণীশ সিসোদিয়াকে নিয়ে সিবিআই তদন্ত প্রসঙ্গে ওমর আবদুল্লা

যন্তর মন্তরে কিষান সমাবেশ, রাকেশ টিকায়েত আটক, দিল্লিতে কড়া নিরাপত্তা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন