কাঁথিতে তৃণমূলের ‘শক্তি পরীক্ষা’র জনসভায় থাকছেন না শিশির অধিকারী!

0

খবর অনলাইন ডেস্ক: শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দলত্যাগ করার পর কাঁথিতে তৃণমূলের জনসভা নিয়ে সরগরম রাজ্য-রাজনীতিতে। এরই মধ্যে জানা গিয়েছে, আগামী বুধবারের ওই জনসভায় থাকতে পারছেন না কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)।

আগামী ২৩ ডিসেম্বর কাঁথি ডরমেটরি মাঠে জনসভা করবে তৃণমূল। জনসভায় থাকবেন দলের সাংসদ সৌগত রায় (Saugata Roy), রাজ্যের পুর ও নগোরন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তৃণমূল সূত্রে খবর, প্রথমে কাঁথির ক্যানেল পাড় থেকে হবে পদযাত্রা। তার পর কাঁথি ডরমেটারি মাঠে হবে জনসভা। তৃণমূল নেতৃত্বের দাবি, জনসভায় মানুষের ভিড় উপচে পড়বে।

রাজ্য যুব তৃণমূলের সহ সভাপতি সুপ্রকাশ গিরি বলেন,”কাঁথি চলো, এটা একটা পূর্ব নির্ধারিত কর্মসূচি। বিরাট পদযাত্রা ও জনসভা হবে। বহু এলাকা থেকে মানুষ ফোন করছেন এই পদযাত্রায় আসার জন্য। আমরা সেইমতো ব্যবস্থা করছি। আমরা কাঁথি এলাকায় তৃণমূল কংগ্রসকে সাংগঠনিক ভাবে আরও শক্তিশালী করে তোলার সংকল্প নিয়েছি”। কিন্তু খোদ সাংসদের উপস্থিতি নিয়েই প্রশ্ন উঠে গেল।

কেন থাকতে পারবেন না শিশির অধিকারী

শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার আগে থেকেই অরাজনৈতিক মঞ্চ থেকে দলের একাংশের বিরুদ্ধে তোপ দাগছিলেন। তাঁর মন্তব্য নিয়ে দলের অন্দরে প্রবল সমালোচনার সৃষ্টি হলেও তেমন কোনো মন্তব্য করতে শোনা যায়নি শিশিরবাবুকে। এমনকী, শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরেও তিনি কোনো রাজনৈতিক মন্তব্য করেননি। এরই মধ্যে দলীয় সভায় তাঁর অনুপস্থিতির খবরে নতুন করে চাঞ্চল্য ছড়াল।

অসুস্থ থাকার কারণে সভায় যোগ দিতে পারবেন না বলে সংবাদ মাধ্যমের কাছে জানান শিশিরবাবু। তিনি বলেন, তাঁর শরীর ভালো নেই। গত ১৭-১৮ দিন ধরে এক পা-ও হাঁটতে পারেননি। দু’মিনিটের জন্যেও মাটিতে পা রাখতে পারছেন না। চিকিৎসকেরা তাঁকে বাইরে বেরোতে নিষেধ করেছেন।

দল জানতে চাইলে চিকিৎসকের পরামর্শে বাইরে না বেরনোর এই বিষয়টিই উল্লেখ করবেন বলে জানান বর্ষীয়ান সাংসদ।

প্রসঙ্গত, তৃণমূলের জনসভার পর দিনই, (বৃহস্পতিবার) কাঁথি শহরে শুভেন্দুর নেতৃত্বে পদযাত্রা ও সভা রয়েছে বিজেপির।

আরও পড়তে পারেন: দম আছে তো? বিজেপিকে ফের চ্যালেঞ্জ প্রশান্ত কিশোরের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন