Purulia

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: পুলিশের সঙ্গে জনসাধারণের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার লক্ষ্যে সংযোগ র‍্যালির আয়োজন করল  জেলা পুলিশ । জেলা পুলিশের এই র‍্যালি শুরু হয় পুরুলিয়া জেলার আনাড়া থেকে এবং রেলশহর আদ্রা পরিক্রমা করে আদ্রা বাঙালি সমিতিতে এসে শেষ হয় । জেলা পুলিশের এই র‍্যালিটি আনাড়া থেকে শুরু হলেও এই র‍্যালিতে রঘুনাথপুর কলেজ থেকে যোগদান করেন পুরুলিয়া জেলা পুলিশ সুপার আকাশ মাঘারিয়া, পাড়ার বিধায়ক উমাপদ বাউরি, প্রাক্তন অতিরিক্ত পুলিশ সুপার দ্যুতিমান সরকার ।

দীর্ঘ ১৭ কিমি রাস্তা সাইকেল র‍্যালিতে যোগদান করেন প্রশাসনিক আধিকারিক, কন্যাশ্রী, পেট্রোল পাম্পের কর্মী-সহ স্থানীয় এলাকার যুবক-যুবতীরা । এ দিনের এই সাইকেল র‍্যালি সকাল সাড়ে সাতটা থেকে চলে সকাল ১১টা পর্যন্ত, যা শেষ হয় পুরুলিয়া জেলার রেলশহর আদ্রায় । বৃহৎ এই র‍্যালির শেষে আদ্রায় ওই অনুষ্ঠানে নিজের বক্তব্যে পুলিশ সুপার আকাশ মাঘারিয়া জনসাধারণের উদ্দেশে বলেন, “যতই আপনারা গাড়ি ব্যবহার করুন, দিনে ৫ কিলোমিটার সাইকেলে যাতায়াত করলে শারীরিকভাবে সুস্থ থাকবেন আপনি । প্রয়োজন পড়বে না পুলিশের, নিজের আত্মরক্ষা আপনারা নিজেরাই করতে পারবেন ।” এদিন এই অনুষ্ঠানে একাধিক প্রকল্পের উদ্বোধন করেন পুরুলিয়া জেলাশাসক আলোকেশপ্রসাদ রায়, পুলিশ সুপার আকাশ মাঘারিয়া।

Purulia

পুরুলিয়া জেলাশাসক আলোকেশপ্রসাদ রায় উদ্বোধন করেন ‘স্বয়ংসিদ্ধা’ নামের একটি প্রকল্পের । এ ছাড়াও রেলশহর আদ্রায় প্রবীণ নাগরিকদের জন্য একটি পার্ক হবে বলে আশ্বাস দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে । এ দিন ‘হাসিখুশি  নামের এই পার্কেরও উদ্বোধন করেন জেলাশাসক । এ ছাড়াও ‘তেজস্বিনী’ নামের মহিলা সহায়তা কেন্দ্রেরও উদ্বোধন হয় ।

আরও পড়ুন: ভোট চাইতে এসে প্রার্থীর হাতে চপ্পল দেখে চক্ষু ছানাবড়া ভোটারদের, দেখুন ভিডিওয়

আদ্রা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৌশিক বন্দ্যোপাধ্যায় বলেন, “আদ্রার মানুষের পাশে সবসময়ই পুলিশ রয়েছেন । সাধারণ মানুষের সঙ্গে পুলিশের এই সুসম্পর্ক গড়ে তোলার লক্ষ্যেই আয়োজিত হয়েছে এই অনুষ্ঠান । মানুষও আমাদের পাশে থাকবেন, এই আশায় রাখছে প্রশাসনও” ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here