Mukul Roy
বলরামপুরের সেই সভায় মুকুল রায়

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: এ বার বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে পুরুলিয়া জেলার বলরামপুর থানায় অভিযোগ দায়ের করলেন পুরুলিয়ার জেলাশাসক আলোকেশপ্রসাদ রায় ও পুরুলিয়া জেলা পুলিশ সুপার আকাশ মাঘারিয়া।

গত ২রা নভেম্বর, শুক্রবার পুরুলিয়ার বলরামপুরের সরাই ময়দানে মুকুলবাবু একটি জনসভায় অংশ নেন । এই জনসভায় এসে পুরুলিয়ার জেলাশাসক আলোকেশপ্রসাদ রায় ও পুলিশ সুপার আকাশ মাঘারিয়ার নাম নিয়েই চাঁচাছোলা ভাষায় কথা বলেন তিনি।

মুকুলবাবু বলেন, “জেলাশাসক ও পুলিশ সুপারের মেয়াদ আর মাত্র দু’মাস। লোকসভা নির্বাচনের আগেই নির্বাচন কমিশন ওঁদের তাড়িয়ে দেবে”। এ ছাড়াও সে দিন জেলাশাসককে ‘নির্লজ্জ’ বলে কটাক্ষ করেন তিনি। তিনি আরও বলেন, “জেলাশাসক আইনশৃঙ্খলা ব্যাহত হওয়ার আশঙ্কা দেখিয়ে পুরুলিয়ার তিনটি পঞ্চায়েত গঠন স্থগিত রেখেছেন। যদি আইনশৃঙ্খলা ব্যাহত হয়েই থাকে তা হলে কেন্দ্রের কাছে দরবার করুন। কেন্দ্রই ব্যবস্থা নেবে। পুলিশ সুপার কয়লা, কাঠ, বালি মাফিয়াদের কাছ থেকে তোলা নিয়ে ভাইপোকে পাঠাচ্ছেন। এত তাঁবেদারি কীসের? আপনাকে তো আরও ৩০ বছর চাকরি করতে হবে। মমতার সরকার আর চার বছর। তার পর আপনি কোথায় যাবেন ?”

এমন ভাষাতেই তিনি তোপ দাগেন পুরুলিয়া জেলা প্রশাসনের শীর্ষ মহলের কর্তাদের বিরুদ্ধে। তাঁর এ ধরনের বক্তব্যের প্রতিবাদ জানিয়েই জেলাশাসক আলোকেশপ্রসাদ রায় ও পুলিশ সুপার আকাশ মাঘারিয়া বৃহস্পতিবার পুরুলিয়ার বলরামপুর থানায় অভিযোগ দায়ের করেন মুকুলবাবুর বিরুদ্ধে ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here