‘তোমার দেখা নাই গো…তোমার দেখা নাই’, পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়

0
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

পুরুলিয়া: পঞ্চায়েত ভোটের আগে তিন দিনের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার পুরুলিয়া শহরে কর্মীসভা করেন মুখ্যমন্ত্রী। এই সভা থেকেই কেন্দ্রের শাসক দল বিজেপি-কে একহাত নেন তিনি।

মুখ্যমন্ত্রী বলেন, “এখান থেকে লোকসভা, বিধানসভা ভোটে জিতেছে। জেতার পরে আর সাংসদ, বিধায়কদের দেখা নেই। বিজেপি-র আর দেখা নেই। তোমার দেখা নাই গো…তোমার দেখা নাই। আজকে লক্ষ্মীর ভান্ডার, কৃষক বন্ধু, শিল্পীদের ভাতা, সবুজ সাথী সাইকেল, বারো ক্লাসে উঠলে স্মার্টফোন, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, কন্যাশ্রী, রূপশ্রী, বিনামূল্যে রেশন দিচ্ছে আমাদের সরকার, তৃণমূল সরকার। রাস্তাঘাট, কলেজ, হাসপাতাল থেকে শুরু করে ধামসা মাদল, জয় জোহার পেনশন, জয় বাংলা পেনশন…দিচ্ছে তৃণমূল সরকার। তাই সবই যদি তৃণমূল সরকার দেয়, তা হলে বিজেপি কি ললিপপ খাবে”?

মমতা বলেন, “এখন আর বিনা পয়সায় রান্নার গ্যাস কেউ পান না। ওটা গ্যাস বেলুনের মতো গ্যাস হয়ে গিয়েছে। ইলেকশন এলে গরিব মানুষকে গ্যাস দেব, আর এখন গ্যাস কিনতে ৮০০ টাকা লাগে, যাঁরা উজালা পেতেন তাঁদের। মোদী সরকার আসলে ভেজাল সরকার। পুরোটাই ভেজাল”।

দলীয় কর্মীদের বার্তা দেন তৃণমূল নেত্রী। বলেন, “তৃণমূলকর্মীদের কাছে আবেদন কেউ অন্যায় করবেন না”।

একই সঙ্গে মমতা বলেন, “কুড়মালি ভাষার স্বীকৃতির দাবি ছিল, করে দিয়েছি। আমি নিজেও কুড়মালি ভাষায় কবিতা লিখেছি। আদিবাসীদের জন্য সাঁওতালি ভাষায় পড়াশোনার সুযোগ আমরাই করে দিয়েছি। অলিচিকিতে পড়াশোনা কে শুরু করেছে…তৃণমূল কংগ্রেসের সরকার”।

আরও পড়তে পারেন:

প্রধানমন্ত্রী কিসান সম্মান নিধির ১১তম কিস্তির টাকা আজই! টাকা ঢুকল কি না, কী ভাবে দেখবেন

মর্মান্তিক ঘটনা! উত্তরপ্রদেশে ট্রাকের সঙ্গে সংঘর্ষ অ্যাম্বুলেন্সের, মৃত ৭

৩ জুন মাধ্যমিকের ফলপ্রকাশ, জানাল মধ্যশিক্ষা পর্ষদ

‘আমার দলের হলে টেনে চারটে থাপ্পড় মারতাম’, ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর নিশানায় জেলাশাসক

অভিষেক বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলার আর্জি খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন