কুড়ুলের কোপে স্ত্রী ও দুই সন্তানকে খুন করে থানায় ফোন স্বামীর, হাড়হিম করা ঘটনায় চাঞ্চল্য পুরুলিয়ায়

0
কী কারণে খুন? তদন্তে পুলিশ। প্রতীকী ছবি

পুরুলিয়া: গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে প্রথমে নিজের স্ত্রী ও দুই শিশুকে খুন। তার পরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক ব্যক্তির। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কাশীপুর থানা এলাকার রাঙ্গাডি গ্রামে।

ঘটনায় প্রকাশ, নিজের স্ত্রী ও পুত্র, কন্যাকে কুড়ুলের কোপ মেরে খুন করে পরে নিজে বিষ খেয়েও আত্মহত্যার চেষ্টা করে গৌতম মাহাতো নামে ওই ব্যক্তি। খুনের পর নিজেই থানায় ফোন করে ঘটনার কথা জানায় সে। আপাতত সংকটজনক অবস্থায় কাশীপুরের কল্লোলী গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অভিযুক্ত প্রায়ই মদ খেয়ে অশান্তি করত বাড়িতে। প্রতিবেশীদের কথায়, বদমেজাজি প্রকৃতির। তবে ঠিক কী কারণে এই নৃশংস ঘটনা, তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগান জানান, অভিযুক্ত গৌতম মাহাতো নিজেই থানায় ফোন করে জানায় যে, সে তার স্ত্রী ও দুই সন্তানকে খুন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রেলের ঠিকাদারের মুন্সির কাজ করেন অভিযুক্ত। ১০ বছর আগে চাকড়া গ্রামের মমতা মাহাতোর সঙ্গে তাঁর বিয়ে হয়। ছেলে দেবজিতের বয়স ছয় এবং মেয়ে প্রিয়ার বয়স তিন।

পুলিশ সূত্রে খবর, দেহগুলি পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। অভিযুক্ত কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। অপেক্ষা করা হচ্ছে গৌতম সুস্থ হওয়া পর্যন্ত। এর পর তাঁকে জেরা করা হবে।

আরও পড়তে পারেন:

ন্যাটোর সীমানায় এক ইঞ্চিও ঢুকলে ফল ভালো হবে না, ‘কসাই’ পুতিনকে চ্যালেঞ্জ বাইডেনের

৬ দিনে পেট্রোল, ডিজেলের দাম বাড়ল প্রায় ৪ টাকা

আধার-রেশন কার্ড লিঙ্কের সময়সীমা বাড়াল কেন্দ্র, জানুন বিস্তারিত

৩১ মার্চ শেষ আর্থিক বছর, টাকা-পয়সা সম্পর্কিত এই ৫টি কাজ না করলে বিপাকে পড়তে হবে

১ এপ্রিল থেকে দাম বাড়ছে প্যারাসিটামল, অ্যাজিথ্রোমাইসিন-সহ ৮০০ ওষুধের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন