পুরুলিয়া: ফের প্রকাশ্যে খুন পুরুলিয়ায়। ধারালো অস্ত্র দিয়ে বাবা ও ছেলেকে খুন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

শনিবার রাতে পুরুলিয়া মফস্বল থানার কানালি গ্রামে আততায়ীদের হাতে খুন হন বাবা ও ছেলে। পেট্রোল পাম্প থেকে মোটরবাইকে চেপে বাড়ি ফেরার পথে রাস্তায় আততায়ীদের হামলার মুখে পড়েন দু’জনে। ধারাল অস্ত্রের কোপে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা ও ছেলের। তার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।

একাংশের দাবি, ডাকাতির পর বাবা ও ছেলেকে খুন করে আততায়ীরা। ৬৫ বছর বয়সি মদন পাণ্ডে পুরুলিয়ার চাষ মোড়ে পেট্রোল পাম্পের ম্যানেজার। তাঁর বছর তিরিশের ছেলে কানাই পেট্রোল পাম্পের ওয়ে ব্রিজ সেকশনের কর্মী। রাত বাড়লেও বাড়ি ফেরেননি দু’জনে। পরিবারের লোকজন খুঁজতে খুঁজতে পেট্রোল পাম্পের দিকে এলে রাস্তায় দেখতে পারেন বাবা ও ছেলের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। তাঁদের মোটরবাইক এবং মোবাইলও উধাও।

তবে কারা কেন বাবা ও ছেলের উপর হামলা চালাল তা স্পষ্ট নয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ দু’টি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক সন্দেহ, ডাকাতির উদ্দেশ্যে খুনের ঘটনা হতে পারে এটি।

এলাকায় নির্বিবাদী মানুষ হিসেবে পরিচিত ছিলেন মৃত পিতা-পুত্র। ফলে এমন নিরীহ মানুষদের এই পরিণতিতে হতবাক এলাকার সকলে।খুনের ঘটনার প্রতিবাদে পুরুলিয়ার মফস্‌সল থানার আইমুণ্ডি মোড়ে ধানবাদ-জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা।

আরও পড়তে পারেন:

বিক্ষোভকারীদের দখলে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের প্রাসাদ, রান্নাঘরে রান্না করছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন বিক্ষুব্ধরা

মেঘভাঙা বৃষ্টি কী? সাধারণ বৃষ্টিপাতের সঙ্গে তার পার্থক্য কোথায়?

অমরনাথে আটকে পড়া পশ্চিমবঙ্গের পুণ্যার্থীদের জন্য হেল্পলাইন নম্বর চালু করল নবান্ন

উদ্ধার ১৫ হাজার তীর্থযাত্রী, অমরানাথে এখনও নিখোঁজ ৪০

রাষ্ট্রপতি নির্বাচনে জিততে পারলে কেন্দ্রকে প্রথম যে কাজ করতে বলবেন যশবন্ত সিনহা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন