অযোধ্যা পাহাড়ে ফুটবল মাঠে বাজ পড়ে প্রাণ গেল ৩ জনের, জখম ৭

0

নিজস্ব প্রতিনিধি, বাঘমুন্ডি: খেলার মাঠে বাজ পড়ে প্রাণ হারালেন তিন জন। আহত হলে সাত জন। সোমবার দুপুরে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে। এর পরিণতিতে বন্ধ হয়ে যায় খেলা।

সোমবার দুপুরে বাঘমুন্ডি ব্লকের অযোধ্যা পাহাড়ে শিমূলবেড়িয়া গ্রামে চলছিল গ্রামীণ ফুটবল টুর্নামেন্ট। বড়ো কোনো টুর্নামেন্ট নয়, নেহাতই গ্রামীণ আসর। নিয়মিতই এই আসর বসে। তাই মাঠে দর্শকের ভিড় তেমন ছিল না।

দুপুর ১টা নাগাদ মেঘ কালো করে জোর বৃষ্টি নামে। মাঠে দর্শক যাঁরা ছিলেন তাঁরা এ-দিক ও-দিক চলে যান। মাঠের এক পাশে এক গাছের তলায় শামিয়ানা টাঙানো মঞ্চ ছিল। মুষলধারে বৃষ্টি নামায় খেলোয়াড় ও আয়োজকরা প্রায় সবাই ওই শামিয়ানার তলায় আশ্রয় নেন।

আচমকা ঘটে যায় অঘটন। শামিয়ানার উপর বাজ পড়ে। তিন জন আগুনে ঝলসে মারা যান বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। আরও সাত জন জখম হয়েছেন। এঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Shyamsundar

মৃতদের মধ্যে এক জন সিভিক ভলান্টিয়ার, তিনি বাঘমুন্ডি থানায় কর্মরত ছিলেন। ভালো ফুটবল খেলেন। এ দিন তাঁর ডিউটি অফ ছিল। সেই সুযোগে খেলতে এসেছিলেন। 

এই মর্মান্তিক ঘটনার পর গোটা অঞ্চলে শোকের ছায়া নেমে আসে। ঘটনার কথা শুনে শোকে বিহ্বল পুরুলিয়া। আয়োজকরাও শোকস্তব্ধ। আপাতত তাঁরা টুর্নামেন্ট বন্ধ করে দিয়েছেন।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন