জলমগ্ন হাওড়া ও টিকিয়াপাড়ার কারশেড, ব্যাহত ট্রেন চলাচল

0
ফাইল ছবি

হাওড়া: সোমবার ভোররাত থেকে মেঘভাঙা বৃষ্টির ফলে জল জমেছে রেললাইনে। জলমগ্ন হাওড়া ও টিকিয়াপাড়া কারশেড। তার ফলে ব্যাহত হয়েছে রেল পরিষেবা। হাওড়া স্টেশনের দুই শাখায় খুব ধীরগতিতে চলছে ট্রেন। বেশ কিছু ট্রেন বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে।

রেল সূত্রে খবর, টিকিয়াপাড়া ও হাওড়া কারশেডে জল জমার কারণে সেখান থেকে ট্রেন বার করতে সমস্যা হচ্ছে। জল না নামলে বেশ কিছু ট্রেন বার করা যাবে না বলেই খবর। সকাল থেকে যে ট্রেনগুলি চলছে তার গতিও খুব ধীরে। তার ফলে বেশির ভাগ ট্রেনেরই গন্তব্যে পৌঁছতে দেরি হচ্ছে।

শুধু হাওড়া নয়, শিয়ালদহ ও কলকাতা স্টেশনের অবস্থাও অনেকটা একই। কলকাতা স্টেশনে ঢোকার মুখে জল জমেছে। শিয়ালদহ স্টেশনের দক্ষিণ শাখায় বেশ কিছু জায়গায় রেললাইনে জল জমায় ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। রেললাইনে জল জমায় চক্ররেল পরিষেবাও ব্যাহত হয়েছে।

উল্লেখ্য, সোমবার ভোররাত থেকে পরবর্তী পাঁচ ঘণ্টার কলকাতা, হাওড়া এবং পার্শ্ববর্তী শহরাঞ্চলে প্রায় দেড়শো মিলিমিটার বৃষ্টি হয়েছে। মাঝে বৃষ্টি কিছুটা ধরলেও সোমবার সকাল ১০টার পর থেকে ফের জোর বৃষ্টি শুরু হয়েছে বিভিন্ন জায়গায়। ফলে এখনই জলযন্ত্রণা থেকে মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনা নেই শহরবাসীর।

Shyamsundar

উল্লেখযোগ্য আরও কিছু খবর পড়তে পারেন

মেঘভাঙা বৃষ্টিতে কার্যত বানভাসি কলকাতা ও পার্শ্ববর্তী শহরাঞ্চল

টিকার দুটো ডোজ নেওয়া থাকলে তবেই মিলবে ভিআইপি পাস, অভিনব উদ্যোগ কলকাতার বহু পুজো কমিটির

অবৈধ ইটভাটাকে বৈধ করে আয় বাড়াবে রাজ্য, নিয়ন্ত্রণে আলাদা মন্ত্রিগোষ্ঠী

একদিনে সুস্থ হলেন ৪৩ হাজারের বেশি, আরও ১৪ হাজার সক্রিয় রোগীর পতন হল ভারতে

‘…অন্য কিছু ভাবতে হবে’, বাবুল সুপ্রিয়র দলবদলের পর সুর চড়ালেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন