Bike-Rally
ডানলপের সেই বাইক মিছিল

ওয়েবডেস্ক: সকালেই ডানলপের বিশ্ব হিন্দু পরিষদের রামনবমীর বাইক মিছিল আটকে দিয়েছিল ব্যারাকপুর পুলিশ কমিশনারেট। পরে সন্ধ্যা নামতেই বরানগরের একাধিক জায়গায় দাপিয়ে বেড়াল বেপরোয়া বাইক মিছিল।

এ দিন সকালে ডানলপের মহামিলন মঠের কাছে মিছিল আটকায় পুলিশ৷ আধিকারিকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা৷ উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি৷ সূত্রের খবর, দীর্ঘ সময় পর দু’পক্ষের মধ্যে কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধান হয়৷

জানা যায়, পুলিশ ও বিশ্ব হিন্দু পরিষদের সমর্থকদের আলোচনায় জট কাটে। স্থির হয়, ডানলপ থেকে শ্যামবাজার পর্যন্ত পথের যতটুকু ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীনে পড়বে, ততটা পায়ে হেঁটে যেতে হবে মিছিলে অংশগ্রহণকারীদের।

কিন্তু সন্ধ্যা নামতেই বরানগরের আলমবাজার, বনহুগলি, ডানলপ এলাকায় শ’খানেক বাইক নিয়ে দাপিয়ে বেড়ায় এক দল যুবক। তাঁদের বাইক এবং হাতের পতাকা থেকে জানা যায় বিশ্ব হিন্দু পরিষদেরই সদস্য তাঁরা।

[ আরও পড়ুন: ভিএইচপির রামনবমীর বাইক মিছিল আটকাল পুলিশ, উত্তেজনা ডানলপে ]

সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ বাইক মিছিলটি বনহুগলি এলাকায় প্রায় মুখোমুখি হয়ে পড়ে দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের প্রচার শোভাযাত্রার। বিধায়ক জয়ন্ত রায়ের নেতৃত্বে ওই তৃণমূলের শোভাযাত্রা তৎক্ষণাৎ পথবদল করে বলেও জানা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here