পুরুলিয়া: রবিবার রামনবমী উপলক্ষ্যে গেরুয়া পতাকায় ঢাকা পড়ল পুরুলিয়া । জেলা জুড়ে ধুমধাম করে পালিত হল রামনবমী উৎসব ।

এক দিকে পুরুলিয়া শহরের পদযাত্রায় পায়ে পা মেলালেন বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতো । অন্য দিকে পুরুলিয়ার কাশীপুরে মিছিলে হাঁটলেন বিধায়ক স্বপনকুমার বেলথরিয়া, পুরুলিয়া জেলা পরিষদের সদস্য সৌমেন বেলথরিয়া । পাশাপাশি, রেলশহর আদ্রাতেও আয়োজিত হয় বাইক মিছিল ।

তৃণমূলের রামনবমী

এ দিন তৃণমূলের রামনবমীর মিছিল শুরু হয় কাশীপুরের দলীয় কার্যালয় থেকে। মিছিল কাশীপুরের বাজার পরিক্রমা করে শেষ হয় তৃণমূল কার্যালয়েই । মিছিলের উদ্যোক্তা তথা জেলা পরিষদের সদস্য সৌমেন বেলথরিয়া জানান, “জাতি-ধর্ম-নির্বিশেষে আয়োজিত এই মিছিলে উপস্থিত ছিলেন প্রায় তিন হাজার মানুষ । আমাদের এই মিছিলে যোগ দিয়েছিলেন সমস্ত ধর্মের, সমস্ত জাতির মানুষ । বিজেপির কাছে রাম শুধুই ভোট ভিক্ষার অস্ত্র হলেও আমাদের কাছে প্রভু রাম তা নন । তাই শ্রদ্ধার সাথে ও জমজমাটভাবে আমরা পালন করলাম আজকের এই শোভাযাত্রা “।

বিজেপি প্রার্থীর রামনবমী

[ আরও পড়ুন: ভিএইচপির রামনবমীর বাইক মিছিল আটকাল পুলিশ, উত্তেজনা ডানলপে ]

পাশাপাশি এ দিন পুরুলিয়ার রেলশহর আদ্রা অঞ্চলে আয়োজিত হয় এক বিশাল বাইক মিছিলের । মিছিলে দেখা যায় প্রায় হাজার কয়েক বাইক-সহ আশেপাশের এলাকার বাসিন্দাদের । মিছিলে উপস্থিত এলাকার সমাজসেবী ধনঞ্জয় চৌবে, ডি মনোজ কুমার, সঞ্জীব দত্তরা জানান, “প্রত্যেক বছরের মতো এবছরও মানুষের মনে উচ্ছ্বাস ছিল অনেক, তাই মিছিলও যথেষ্টভাবে সফল হয়েছে । রামের নাম নিয়ে আমরা এলাকাবাসীদের নিয়ে প্রত্যেক বছরের মতো এ বছরও আয়োজন করেছি এই বাইক মিছিলের । মানুষ তাতে যোগদান করেছেন এতেই আমরা খুশি”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here