ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, পথ অবরোধ বাঁকুড়ায়

death due to medical intelligence in india

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ তুলে পথ অবরোধ করলেন এলাকাবাসীরা। বাঁকুড়া শহরের রবীন্দ্র সরণি এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার নির্মলডাঙার বাসিন্দা, পেশায় ব্যাঙ্ককর্মী হারাধন দত্ত কিছু দিন আগে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে বাঁকুড়া শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে স্যালাইনের চ্যানেলের সূচ থেকে সংক্রমণ হয় বলে অভিযোগ।

পরে পরিবারের তরফে ওই ব্যক্তিকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ফিরিয়ে এনে কলকাতায় এক সরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই বৃহস্পতিবার ওই রোগীর মৃত্যু হয়।

আরও পড়ুন পশ্চিমী ঝঞ্ঝার জেরে বরফ পড়েই চলেছে উত্তরে, বিদায়বেলায় এ রাজ্যে থিতু হবে না শীত

শুক্রবার কলকাতা থেকে মৃতদেহ নিয়ে আসেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের দাবি বিজেপির রাজ্য সহ-সভাপতি সুভাষ সরকারের ওই হাসপাতালের ভুল চিকিৎসার শিকার হয়েছেন হারাধনবাবু।

রাস্তায় মৃতদেহ রেখে দোষীদের শাস্তির দাবিতে পথ অধরোধ করেন ক্ষুব্ধ এলাকাবাসীরা। এর ফলে বাঁকুড়া শহরে গুরুত্বপূর্ণ এই রাস্তায় ব্যাপক যানযটের সৃষ্টি হয়।

মৃতের প্রতিবেশি রুদ্র চৌধুরী দাবি করেন এই ধরণের ঘটনা এর আগেও এই হাসপাতালে ঘটেছে। এই ব্যাপারে হাসপাতালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হলেও এখনও কোনো মুখ খোলেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.