কুণাল ঘোষের সঙ্গে সাক্ষাৎ নিয়ে দলবদলের জল্পনা, প্রতিক্রিয়া রূপা গঙ্গোপাধ্যায়ের

0

কলকাতা: একটি সামাজিক অনুষ্ঠানে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে সাক্ষাৎ হয় বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্য়ায়ের। সেই খবর সামনে আসতেই রাজনৈতিক মহলে শুরু হয়ে যায় দলবদলের জোর জল্পনা। তবে, আপাতত সেই জল্পনায় জল ঢাললেন বিজেপির প্রাক্তন সাংসদ।

ইতিমধ্যেই তাঁদের সাক্ষাৎকে একেবারেই সৌজন্যমূলক বলে দাবি করেছেন কুণাল। এ বিষয়ে রাজনীতি না খোঁজার অনুরোধও করেন তিনি। তবুও সাম্পতিক কিছু ঘটনাবলির জেরে চর্চা অব্যাহত। এরই মধ্যে রূপার প্রতিক্রিয়া।

কী বললেন রূপা গঙ্গোপাধ্যায়?

ঘটনায় প্রকাশ, সম্প্রতি দলের বেশকিছু সিদ্ধান্ত নিয়ে বিজেপির নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন রূপা। এমনকী দলের বেশ কিছু কর্মসূচিতে তাঁকে দেখাও যায় না। একাংশের দাবি দলের সঙ্গে তাঁর দূরত্বও তৈরি হয়েছে। ফলে কুণালের সঙ্গে তাঁর সাক্ষাৎ ঘিরে জল্পনা আরও ঘণীভূত হওয়াটাই স্বাভাবিক। কিন্তু নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অন্ধ ভক্ত হিসেবে বর্ণনা করেছেন তিনি। একই সঙ্গে  এই সাক্ষাতের বিষয়টি স্বীকার করে নিয়েছেন তিনি। কুণালের ভূয়সী প্রশংসা করেন তিনি।

কুণালের সঙ্গে তাঁর সাক্ষাতে দলবদলের কোনো প্রশ্ন নেই দাবি করে রূপা বলেন, “আমি নরেন্দ্র মোদীর অন্ধ ভক্ত। অন্য কোনো দলে যাওয়ার প্রশ্নই নেই।”

কী বলছেন কুণাল ঘোষ?

কুণাল বলেন, “ওঁর সঙ্গে দেখা হয়েছিল একান্তই এক সামাজিক অনুষ্ঠানে। রাজনৈতিক মঞ্চ আলাদা কিন্তু রূপা গঙ্গোপাধ্যায় আমার দিদির মতো। এর মধ্যে কোনো রাজনীতি খোঁজার চেষ্টা করবেন না”।

তিনি আরও বলেন, “আমরা রাজনৈতিক ভাবে ভিন্ন মতাদর্শে বিশ্বাসী। রূপাদি যে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত, আমি সেই দলের বিরোধী। তবে সে সব অন্য কথা। আমাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলবদলের ব্যাপারে আমি কিছুই বলতে পারব না। দরকারে রূপাদির কাছ থেকেও জেনে নিতে পারেন”।

আরও পড়তে পারেন:

বৈঠকে যোগ দিতে কলকাতায় আসছেন রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু, তালিকায় নেই ২ বিজেপি বিধায়ক

দলবদল করছেন রূপা গঙ্গোপাধ্যায়? কুণাল ঘোষের সঙ্গে বৈঠক ঘিরে জোর জল্পনা

স্পাইসজেটের বিমানে ফের গণ্ডগোল! এ বার জরুরি অবতরণ করাতে হল করাচিতে

‘বালাসাহেবের কথা ভেবে’ আদিত্যর বিরুদ্ধে কোনো পদক্ষেপ করল না ‘শিন্ডেসেনা’

‘অগ্নিপথ’ প্রকল্পে বড়ো খবর! প্রথম ব্যাচে ২০ শতাংশ মহিলা ‘অগ্নিবীর’ নিয়োগ করবে ভারতীয় নৌবাহিনী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন