দলবদল করছেন রূপা গঙ্গোপাধ্যায়? কুণাল ঘোষের সঙ্গে বৈঠক ঘিরে জোর জল্পনা

0

কলকাতা: তা হলে কি দলবদল করছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়? দক্ষিণ কলকাতায় তাঁর সঙ্গে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের ‘বৈঠক’ ঘিরে জোর জল্পনা।

ঘটনায় প্রকাশ, দক্ষিণ কলকাতায় একটি সামাজিক অনুষ্ঠানে মুখোমুখি হন রূপা-কুণাল। সেখানে ঘণ্টাখানেক ধরে তাঁদের মধ্যে ‘বৈঠক’ও হয়। নানা বিষয়ে কথা হয় তাঁদের। যদিও এই ঘটনাকে সৌজন্যমূলক সাক্ষাৎ হিসেবেই আখ্যা দিয়েছেন তৃণমূল নেতা।

মঙ্গলবার সংবাদ মাধ্যমের সামনে কুণাল বলেন, “আমি সামাজিক প্রাণী। একটা সামাজিক অনুষ্ঠানেই রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। তিনি আমার দিদির মতোই। আমরা যখন কিশোর-তরুণ, তখন তিনি ‘দ্রৌপদী’ সারা দেশ কাঁপাচ্ছেন”।

রাজনৈতিক আলোচনা হয়নি? এমন প্রশ্নে কুণাল বলেন, “আমরা রাজনৈতিক ভাবে ভিন্ন মতাদর্শে বিশ্বাসী। রূপাদি যে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত, আমি সেই দলের বিরোধী। তবে সে সব অন্য কথা। আমাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলবদলের ব্যাপারে আমি কিছুই বলতে পারব না। দরকারে রূপাদির কাছ থেকেও জেনে নিতে পারেন”।

তৃণমূল নেতা একাধিক বার বলেন, এই সাক্ষাতের সঙ্গে রাজনৈতিক বিষয় না টেনে আনাই ভালো। কারণ টবে ফুলগাছ লাগানো নিয়ে আলোচনা হয়েছে।

জানা যায়, সম্প্রতি দলের বেশকিছু সিদ্ধান্ত নিয়ে বিজেপির নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন রূপা। এমনকী দলের বেশ কিছু কর্মসূচিতে তাঁকে দেখাও যায় না। একাংশের দাবি দলের সঙ্গে তাঁর দূরত্বও তৈরি হয়েছে। যদিও এ ব্যাপারে খোদ রূপার কোনো প্রতিক্রিয়া এখনও প্রকাশ্যে আসেনি।

আরও পড়তে পারেন

স্পাইসজেটের বিমানে ফের গণ্ডগোল! এ বার জরুরি অবতরণ করাতে হল করাচিতে

‘বালাসাহেবের কথা ভেবে’ আদিত্যর বিরুদ্ধে কোনো পদক্ষেপ করল না ‘শিন্ডেসেনা’

‘অগ্নিপথ’ প্রকল্পে বড়ো খবর! প্রথম ব্যাচে ২০ শতাংশ মহিলা ‘অগ্নিবীর’ নিয়োগ করবে ভারতীয় নৌবাহিনী

ভাঙড়ে পাওয়ার গ্রিড প্রকল্পের গেটে তালা, আন্দোলন শুরু জমি-জীবিকা, বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির

কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত যুবক, কারণ নিয়ে চাপানউতোর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন