সব্যসাচী দত্তর ওয়ার্ড অফিসে প্রাক্তন তৃণমূল সাংসদ, তৈরি হল নতুন মঞ্চ

0
ফাইল ছবি

ওয়েবডেস্ক: লোকসভা ভোটের ফলাপ্রকাশের পরই রাজ্যরাজনীতিতে নিত্যনতুন সমীকরণ তৈরি হচ্ছে। রবিবার বিধাননগরের মেয়র তথা বিধায়ক সব্যসাচী দত্তের ওয়ার্ড অফিসে বৈঠক করলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষ, অমিতাভ মজুমদার, সজল ঘোষ প্রমুখকে। জানা গিয়েছে, এ দিনের বৈঠকে তৈরি হয়েছে নতুন একটি মঞ্চ।

বেশ কয়েক মাস ধরেই ‘বিতর্কিত’ মন্তব্যের জেরে দলের কোণঠাসা হয়ে পড়েছিলেন সব্যসাচী। জানা গিয়েছে, এ দিনের বৈঠকে নতুন সংগঠন ‘নবজাগরণ’ তৈরি হয় তাঁরই উপস্থিতিতেই। শাসক দলে অবহেলিতদের নিয়েই ওই মঞ্চ কাজ করবে। শাসক দল থেকে যে সমস্ত নেতা-কর্মী ক্রমশ দূরে চলে গিয়েছেন, তাঁদের কাছে টানবে এই সংগঠন।

কুনাল জানান, “যাঁরা কোনো কারণে চক্রান্তের শিকার হচ্ছেন, তাঁদের পাশে দাঁড়াবে এই সংগঠন”। সব্যসাচীর উপস্থিতি নিয়ে তিনি বলেন, “তাঁর (সব্যসাচী) ওয়ার্ড অফিসে এই বৈঠক হয়েছে। ফলে আপ্যায়ন ঠিক মতো হয়েছে কি না, তাঁকে তো দেখতে আসতে হবেই”।

একই ভাবে সব্যসাচী বলেন, “অমিতাভদারা একটা বসার জায়গা খুঁজছিলেন। সবাই আমার পূর্ব পরিচিত। আমার এখানে বসেছিলেন। এইটুকুই”।

তবে ভোটের ফলপ্রকাশের পর পরই এমন একটি সংগঠনের আত্মপ্রকাশ নিয়ে রাজ্যরাজনীতিতে জল্পনা বাড়ছে। ওই সংগঠন আদতে কোন পক্ষ নেবে? আগামী দিনে ‘নবজাগরণ’ বিজেপিতে মিশে যাবে কি না, সে সব প্রশ্নই উড়ে বেড়াচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here