গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়, ভরতি এসএসকেএম হাসপাতালে

0

কলকাতা: গুরুতর অসুস্থ বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। গায়িকার জামাই জানান, উডবার্ন ওয়ার্ডে ভরতি করা হয়েছে শিল্পীকে। তাঁর চিকিৎসায় গড়া হয়েছে মেডিক্যাল বোর্ড।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যেয় গুরুতর অসুস্থ হয়ে পড়েন কিংবদন্তি গায়িকা। ফুসফুসে সংক্রমণ রয়েছে তাঁর। এ দিন তাঁকে গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। উডবার্ন ওয়ার্ডে ভরতি করা হচ্ছে ‘গীতশ্রী’কে।

পরিবার সূত্রে খবর, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে কথা বলেন শিল্পীর সঙ্গে। মুখ্যমন্ত্রীর মনে হয়, দু’দিন আগে কেন্দ্রের পদ্ম সম্মান প্রত্যাখ্যান নিয়ে নবতিপর শিল্পী মানসিক ভাবে বিপর্যস্ত রয়েছেন তিনি। তাঁর মেয়ের সঙ্গে কথা বলে চিকিৎসা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে রাজ্য সরকার সাহায্য করবে বলে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।

জানা গিয়েছে, কিছুদিন আগেই তিনি বাথরুমে পড়ে গিয়েছিলেন, কোমরে চোট পেয়েছিলেন। নিউমোনিয়ারও উপসর্গ ছিল। শিল্পীর শ্বাসকষ্টজনিত সমস্যাও বেড়েছে। যে কারণে গ্রিন করিডর করে তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় এ দিন।

উল্লেখ্য, দু’দিন আগে কেন্দ্রীয় সরকারের তরফে পদ্মশ্রী পুরস্কারের জন্য ফোন আসে প্রবাদপ্রতীম শিল্পীর কাছে। তৎক্ষণাৎ সেই পদ্মশ্রী প্রত্যাখ্যান করে দেন। কাঁপা গলায় হিন্দিতেই জানান, “আমার মন চাইছে না”। শুধু তাই নয়, কেন্দ্রের এহেন সিদ্ধান্তে প্রতিবাদ জানিয়েছেন অনেকেই। গত দু’দিন ধরে চলা সেই বিতর্কের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন শিল্পী।

আরও পড়তে পারেন:

দিঘার হোটেলে ভয়াবহ আগুন! প্রাণ ভয়ে হুড়োহুড়ি পর্যটকদের

বন্ধ মিল খোলার দাবিতে রেল অবরোধ কাঁকিনাড়ায়, চূড়ান্ত সমস্যায় নিত্যযাত্রীরা

দৈনিক সুস্থতা ছাড়াল ৩ লক্ষের গণ্ডি, আরও ২০ হাজার সক্রিয় রোগী কমল ভারতে

গিরিডির কাছে রেললাইনে বিস্ফোরণ মাওবাদীদের, হাওড়া-দিল্লি গ্র্যান্ড কর্ড শাখায় ট্রেন চলাচল বিপর্যস্ত

আজই টাটা গোষ্ঠীর হাতে আসছে এয়ার ইন্ডিয়ার দায়িত্ব, তবে হাতবদলের আগে নতুন বিতর্ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন