জল্পনার মধ্যেই নতুন দায়িত্ব! অর্জুন বিজেপি ছাড়তেই দলের শ্রমিক সংগঠনের কাজ সামলাবেন সৌমিত্র

0

কলকাতা: রবিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। সোমবার ব্যারাকপুরে বিজেপির সাংগঠনিক জেলার দায়িত্ব বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে দেওয়ার সিদ্ধান্ত নেয় গেরুয়া শিবির। মঙ্গলবার বিজেপির শ্রমিক সংগঠনের দায়িত্বে এলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

জানা গিয়েছে, বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের বৈঠকের পরই সৌমিত্রকে শ্রমিক মোর্চার দেখভালের দায়িত্ব দেওয়া হয়। নতুন দায়িত্ব পেয়েই দলত্যাগী অর্জুনকে একহাত নেন তিনি।

এ দিনই সৌমিত্রর দলবদল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন অর্জুন। তারই প্রেক্ষিতে সৌমিত্র বলেন, “চতুর শিয়াল ভাইপো বন্দ্যোপাধ্যায়, যে দিন তৃণমূল থেকে পদত্যাগ করবেন, আমি সে দিন তৃণমূল নিয়ে ভাবব। আগে উনি পদত্য়াগ করুন। অনেক কিছুর নায়ক এই চতুর শিয়াল। তাঁর হাত ধরে আমি বলির পাঁঠা হব না। আমি চতুর শিয়ালের পতন দেখতে চাই।”

অর্থাৎ, সৌমিত্র নিজেই দলবদলের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। তার পরেও প্রশ্ন উঠছে, নতুন দায়িত্ব দিয়ে কি সৌমিত্রকে সন্তুষ্ট রাখার চেষ্টা করছেন রাজ্য বিজেপি-র নেতৃত্ব!

অর্জুন দল ছাড়াপ পরই তড়িঘড়ি করে বেশ কিছু রদবদলের সিদ্ধান্ত নিচ্ছে বঙ্গ বিজেপি। গতকাল শুভেন্দুকে ব্যারাকপুরে বিজেপির সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়ার পর এ দিন সৌমিত্রকে নতুন দায়িত্বে আনা হল।

আরও পড়তে পারেন:

বুধবার ভারত বন্‌ধের ডাক! সমর্থন একাধিক সংগঠনের, জানুন বিস্তারিত

ব্যাপক ক্ষতিগ্রস্ত হতে পারে ভারতের অর্থনীতি, ক্রিপ্টো নিয়ে কড়া সতর্কতা রিজার্ভ ব্যাঙ্কের

‘পাট’ নিয়ে বিজেপির পাট চুকিয়েছেন অর্জুন, এ বার ‘জঙ্গলমহল’ নিয়ে কি খাসমহলের দিকে ঝুঁকছেন সৌমিত্র?

বিশ্বের ১২ দেশে ছড়াল সংক্রমণ, মাঙ্কিপক্স কি কোভিডের মতোই অতিমারি ডেকে আনবে?

বিশ্বের ১২ দেশে ছড়াল সংক্রমণ, মাঙ্কিপক্স কি কোভিডের মতোই অতিমারি ডেকে আনবে?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন