তৃণমূলে যোগ দিলেন টলিউডের এক ঝাঁক তারকা

0

খবর অনলাইন ডেস্ক: শনিবার তৃণমূলে যোগ দিলেন টলিউডের ছোটোপরদার এক ঝাঁক তারকা। এ দিন তৃণমূল ভবনে দলের সাংসদ দোলা সেন, ডেরেক ও’ব্রায়েন এবং যুব নেতা ও অভিনেতা সোহম চক্রবর্তীর উপস্থিতিতে রাজ্যের শাসক দলে নাম লেখালেন চার তারকা।

এ দিন তৃণমূলে যোগ দিলেন টলি তারকা রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরী। প্রত্যক্ষ ভাবে রাজনীতিতে যুক্ত হয়ে কী বললেন তাঁরা, দেখে নিন এক ঝলকে-

রণিতা দাস (ধন্যি মেয়ে, ইস্টিকুটুম)

[রণিতা দাস]

“আমরা ১০ বছর ধরে দিদির পাশে রয়েছি। আজকে আমরা তৃণমূলের সদস্য হলাম। বলতে পারেন, বাড়ির লোক হলাম। আমাদের যে দায়িত্ব দেওয়া হল, তা পালন করব। আমাদের দিদি এক বারে মাটির মানুষ, আমরাও তাঁর মতো হতে চাই”।

সৌপ্তিক চক্রবর্তী (জল নুপুর, জয়বাবা লোকনাথ)

[সৌপ্তিক চক্রবর্তী]

“দিদিকে ধন্যবাদ। তৃণমূল কংগ্রেস পরিবারকে ধন্যবাদ। আমাদের এই পরিবারের মধ্যে অন্তর্ভুক্ত করার জন্য ধন্যবাদ জানাই। দল মনে করেছে, আমাদের অন্তর্ভুক্ত করা যায়। এখন দিদির কাজটাকে এগিয়ে নিয়ে যাওয়া দরকার”।

শ্রীতমা ভট্টাচার্য (মা)

[শ্রীতমা ভট্টাচার্য]

“আমাদের পরিচয় আমরা অভিনেত্রী, শিল্পী। আমি বিশ্বাস করি, শিল্পীর কোনো রং হয় না। কিন্তু যবে থেকে আমি কাজ করতে শুরু করেছি, তবে থেকেই আমার কেরিয়ারে যে উন্নতি করেছি, তার পাশে অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা রয়েছে। সেটা আমার কাছে বড়ো প্রাপ্তি। অনেক সমস্যার তিনি সমাধান করেছেন।আমার এখানে যোগ দেওয়ার একটাই উদ্দেশ্য, আমার বাবা এক জন বড়ো মাপের সমাজসেবী ছিলেন, তাঁর ইচ্ছা ছিল আমিও মানুষের সেবা করি। আশাকরি, আমি আপনাদের সাহায্যে তা করার চেষ্টা করব”।

দিশা রায়চৌধুরী (মহাপ্রভু শ্রী চৈতন্য, জয়বাবা লোকনাথ)

[দিশা রায়চৌধুরী]

“দিদির লড়াইয়ের কথা জেনেই এই সিদ্ধান্ত নিয়েছি। তিনি যে ভাবে পথে নেমে মানুষের পাশে দাঁড়িয়েছেন, সে ভাবে আর কাউকেই দেখিনি। সাধারণ মানুষের জন্য ওনার যে কষ্ট, বেদনা, সেগুলো আমাকে আকৃষ্ট করেছে। দিদির সমস্ত পদক্ষেপ, কাজ আমাকে নাড়া দিয়েছি। মেয়েদের স্বাধীন ভাবে চলার, নিজের পায়ে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছেন দিদি”।

আরও পড়তে পারেন: শোভন-বৈশাখীর বিরুদ্ধে মামলা দায়ের দেবশ্রী রায়ের, কী কারণে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন