দিল্লিতে বিজেপির পার্টি অফিসে দেবশ্রী রায়কে দেখেই বেঁকে বসলেন শোভন!

0
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দিল্লিতে কে নিয়ে গেল দেবশ্রী রায়কে, এই নিয়েই চাপান-উতোর শুরু বিজেপিতে। বুধবার বিজেপি শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। দলবদলের মুহূর্তে আচমকা এ দিন দিল্লিতে বিজেপির সদর দফতরে দেখা যায় তৃণমূলের অভিনেত্রী বিধায়ক দেবশ্রী রায়কে। তাঁকে দেখেই শোভন না কি বলেন, “দেবশ্রী থাকলে আমি বিজেপিতে যোগ দেব না”।

বিজেপি সূত্রে খবর, বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেওয়ার পরই গত মঙ্গলবার দিল্লির উদ্দেশে রওনা দেন শোভন এবং তাঁর ‘অসময়ের বন্ধু’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বুধবার বিজেপি নেতা মুকুল রায় ও জয়প্রকাশ মজুমদার এবং দিল্লি নেতৃত্বের উপস্থিতিতে দলবদল অনুষ্ঠান আয়োজিত হয় বিজেপির সদর দফতরে। সেখানেই ক্যামেরায় ধরা পড়েন দেবশ্রী

debashree roy
দিল্লিতে বিজেপির পার্টি অফিসে দেবশ্রী

বিজেপি সূত্রে খবর, এ দিন শেষ মুহূর্তে শোভনের আপত্তিতে স্থগিত হয়ে যায় দেবশ্রীর দলবদল। তিনি না কি বলেন, “দেবশ্রীকে দিল্লিতে কে নিয়ে এসেছেন। দেবশ্রী থাকলে আমি বিজেপিতে যোগ দেব না”।

একই সঙ্গে শোভন না কি উচ্চ নেতৃত্বকে জানান, আজ না হলেও আগামী দিনে যদি দেবশ্রী বিজেপিতে যোগ দেন, তা হলে সেটাই হবে তাঁর বিজেপিতে শেষ দিন। এর পরে অবশ্য, বিজেপি নেতৃত্ব তাঁকে আশ্বস্ত করেন।

শোভন এই সিদ্ধান্তে এতটাই অনড় ছিলেন যে, শেষমেশ দেবশ্রীর যোগদান বাতিল করতে হয় এ দিন। তবে এ ব্যাপারে দেবশ্রীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির দু’বারের তৃণমূল বিধায়ক ঠিক কী কারণে বিজেপির সদর দফতরে গিয়েছিলেন, কে তাঁকে সেখানে নিয়ে গিয়েছিল, সে সব প্রশ্নের উতর এখনও অধরা।

বিজেপি নেতা মুকুল রায় এ ব্যাপারে বলেন, “জানি না কার সঙ্গে যোগাযোগ করে দেবশ্রী বিজেপির সদর দফতরে এসেছেন। আমি এ বিষয়ে কিছুই জানি না। পাঁচ বছর আমার সঙ্গে তাঁর যোগাযোগ নেই। ফলে কে তাঁকে এখানে নিয়ে এসেছিল, সে ব্যাপারে কিছুই জানি না”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here