Connect with us

রাজ্য

দিল্লিতে বিজেপির পার্টি অফিসে দেবশ্রী রায়কে দেখেই বেঁকে বসলেন শোভন!

ওয়েবডেস্ক: দিল্লিতে কে নিয়ে গেল দেবশ্রী রায়কে, এই নিয়েই চাপান-উতোর শুরু বিজেপিতে। বুধবার বিজেপি শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। দলবদলের মুহূর্তে আচমকা এ দিন দিল্লিতে বিজেপির সদর দফতরে দেখা যায় তৃণমূলের অভিনেত্রী বিধায়ক দেবশ্রী রায়কে। তাঁকে দেখেই শোভন না কি বলেন, “দেবশ্রী থাকলে আমি বিজেপিতে যোগ দেব না”।

বিজেপি সূত্রে খবর, বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেওয়ার পরই গত মঙ্গলবার দিল্লির উদ্দেশে রওনা দেন শোভন এবং তাঁর ‘অসময়ের বন্ধু’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বুধবার বিজেপি নেতা মুকুল রায় ও জয়প্রকাশ মজুমদার এবং দিল্লি নেতৃত্বের উপস্থিতিতে দলবদল অনুষ্ঠান আয়োজিত হয় বিজেপির সদর দফতরে। সেখানেই ক্যামেরায় ধরা পড়েন দেবশ্রী

debashree roy
দিল্লিতে বিজেপির পার্টি অফিসে দেবশ্রী

বিজেপি সূত্রে খবর, এ দিন শেষ মুহূর্তে শোভনের আপত্তিতে স্থগিত হয়ে যায় দেবশ্রীর দলবদল। তিনি না কি বলেন, “দেবশ্রীকে দিল্লিতে কে নিয়ে এসেছেন। দেবশ্রী থাকলে আমি বিজেপিতে যোগ দেব না”।

একই সঙ্গে শোভন না কি উচ্চ নেতৃত্বকে জানান, আজ না হলেও আগামী দিনে যদি দেবশ্রী বিজেপিতে যোগ দেন, তা হলে সেটাই হবে তাঁর বিজেপিতে শেষ দিন। এর পরে অবশ্য, বিজেপি নেতৃত্ব তাঁকে আশ্বস্ত করেন।

শোভন এই সিদ্ধান্তে এতটাই অনড় ছিলেন যে, শেষমেশ দেবশ্রীর যোগদান বাতিল করতে হয় এ দিন। তবে এ ব্যাপারে দেবশ্রীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির দু’বারের তৃণমূল বিধায়ক ঠিক কী কারণে বিজেপির সদর দফতরে গিয়েছিলেন, কে তাঁকে সেখানে নিয়ে গিয়েছিল, সে সব প্রশ্নের উতর এখনও অধরা।

বিজেপি নেতা মুকুল রায় এ ব্যাপারে বলেন, “জানি না কার সঙ্গে যোগাযোগ করে দেবশ্রী বিজেপির সদর দফতরে এসেছেন। আমি এ বিষয়ে কিছুই জানি না। পাঁচ বছর আমার সঙ্গে তাঁর যোগাযোগ নেই। ফলে কে তাঁকে এখানে নিয়ে এসেছিল, সে ব্যাপারে কিছুই জানি না”।

রাজ্য

আক্রান্তের সংখ্যা লাখ পেরোলেও আরও একবার রাজ্যে এক দিনে সুস্থ তিন হাজারের বেশি

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ২৭,০১৫টি নমুনা পরীক্ষা হয়েছে, যা এখনও পর্যন্ত দৈনিক সর্বোচ্চ।

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে কোভিড-আক্রান্তের সংখ্যা এক লক্ষের গণ্ডি পেরোল মঙ্গলবার। তবে তার থেকেও বড়ো ব্যাপার হল রাজ্যে ফের একবার এক দিনেই সুস্থ হলেন তিন হাজারের বেশি মানুষ। এর ফলে সুস্থতার হার বেড়েছে আরও কিছুটা। সক্রিয় রোগীর সংখ্যাও কমেছে।

রাজ্যের করোনা-তথ্য

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৯৩১ জন। এর ফলে রাজ্যে এখন মোট করোনা-আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ১ হাজার ৩৯০। ৪৯ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২,১৪৯। সোমবারের পর রাজ্যে মৃত্যুর হার নেমে এসেছে ২.১১ শতাংশে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ৩,০৬৭ জন। এর ফলে এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ৭৩,৩৯৫ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৫,৮৪৬। রাজ্যে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৭২.৩৯ শতাংশ।

কলকাতা ও চার জেলায় আক্রান্তের সংখ্যাকে ছাপাল সুস্থতা

কলকাতায় ও পার্শ্ববর্তী চারটে জেলাতেই নতুন আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গেল সুস্থতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭১১ জন। এর ফলে শহরে এখন মোট আক্রান্তের সংখ্যা ২৯,১৮৫।

গত ২৪ ঘণ্টায় শহরে ৮৭৭ জন সুস্থ হয়েছেন। এর ফলে শহরে এখন মোট সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ২১,৫৯০। মৃত্যু হয়েছে ৯৮০ জনের। শহরে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৬,৬১৫ জন। গত ২৪ ঘণ্টায় শহরে সক্রিয় রোগী কমেছে ১৮৪।

উত্তর ২৪ পরগণায় গত ২৪ ঘণ্টায় ৬৪৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ৬৫৮ জন। দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে আক্রান্ত ২২০ জন। হাওড়া এবং হুগলিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫৬ আর ১১৫ জন।

নদিয়ায় আক্রান্ত শতাধিক

গত কয়েক দিনে নদিয়ায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধিটা কিছুটা চিন্তার। গত ২৪ ঘণ্টায় এই জেলায় ১২৭ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় পূর্ব মেদিনীপুরে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ১১২ জন।

এ দিকে বাকি জেলাগুলোর মতো ঝাড়গ্রামেও আক্রান্তের সংখ্যা বেশ বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ১৫ জন কোভিড পজিটিভ হয়েছেন। ফলে এই জেলায় এখন সক্রিয় রোগী ৬১। তবে এখনও পর্যন্ত মৃত্যুহীন জেলা হওয়ার রেকর্ড অব্যাহত রেখেছে বাঁকুড়া, পুরুলিয়া আর ঝাড়গ্রাম।

উত্তরবঙ্গের বেশির ভাগ জেলায় কমল সক্রিয় রোগী

গত ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গের বেশির ভাগ জেলাতেই কমেছে সক্রিয় রোগীর সংখ্যা। তবে এরই মধ্যে মালদায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৭ জন। বাকি সব জেলাতেই অবশ্য নতুন আক্রান্তের সংখ্যা ১০০-এর নীচে।

গত ২৪ ঘণ্টায় আলিপুরদুয়ারে ৬০, এবং জলপাইগুড়িতে ৫৯ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে দার্জিলিংয়ে নতুন আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে (৪০)।

নমুনা পরীক্ষার তথ্য

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ২৭,০১৫টি নমুনা পরীক্ষা হয়েছে, যা এখনও পর্যন্ত দৈনিক সর্বোচ্চ। এর ফলে রাজ্যে মোট ১১ লক্ষ ৫৯ হাজার ২১১টি নমুনা পরীক্ষা হল। রাজ্যে বর্তমানে প্রতি দশ লক্ষ মানুষে ১২,৮৮০ জনের করোনা পরীক্ষা হচ্ছে। রাজ্যে দৈনিক সংক্রমণের হার এখন ১০.৮৪ শতাংশে নেমেছে। সোমবার এটা ছিল ১১.০৭ শতাংশ।

Continue Reading

রাজ্য

উচ্চ প্রাথমিকে নিয়োগ মামলার নিষ্পত্তিতে স্পেশাল কোর্ট বসানোর আর্জি কমিশনের

High Court and Teacher
নিয়োগ প্রক্রিয়া আদালতের বিচারাধীন। হতাশায় দিন কাটছে হবু শিক্ষকদের।

কলকাতা: দীর্ঘ মামলার জটে আটকে রয়েছে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ (upper primary teachers recruitment) প্রক্রিয়া। এখনও পর্যন্ত এই নিয়োগ প্রক্রিয়া আদালতের বিচারাধীন। এমন পরিস্থিতিতে স্কুল সার্ভিস কমিশনের (SSC) তরফে উচ্চ প্রাথমিকে নিয়োগ মামলা নিয়ে একটি স্পেশাল কোর্ট বসানোর আবেদন জানানো হয়েছে বলে সূত্রের খবর।

প্রায় সাত বছর ধরে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি রাজ্যে। প্রথম আবেদনপত্র গৃহীত হয়েছিল ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে। পরীক্ষার ফলাফল বের হয় বছর দুয়েক বাদে। কিন্তু দীর্ঘ দিন অতিবাহিত হওয়ার পরেও নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ না হওয়ায় চাকরিপ্রার্থীরা এসএসসি দফতর-সহ বিধায়ক, সাংসদ এবং সংশ্লিষ্ট অন্য়ান্য আধিকারিকদের কাছে স্মারকলিপি জমা দিয়েছেন। ধরনা-অবস্থানও হয়েছে। কিন্তু তাতেও কোনো ফল মেলেনি। বিষয়টি দীর্ঘদিন যাবত আদালতের বিচারাধীন হয়ে পড়ে থাকার ফলে হতাশায় দিন কাটাচ্ছেন শিক্ষকপদে চাকরিপ্রার্থীরা।

এমন পরিস্থিতিতে বিষয়টির দ্রুত নিষ্পত্তিতে স্পেশাল কোর্ট বসানোর আবেদন জানানো হয়েছে বলে এসএসসি সূত্র উদ্ধৃত করে নিউজ ১৮-র একটি প্রতিবেদনে প্রকাশিত হয়েছে।

মামলার পরিস্থিতি

উচ্চ প্রাথমিকে ১৪ হাজারের বেশি শূন্যপদ রয়েছে। গত ২০১৯ সালে এসএসসি মেধাতালিকা প্রকাশ করলেও তাতে গরমিল এবং অস্বচ্ছতার অভিযোগ ওঠে। তার পর মামলা হাইকোর্টে গড়ালে স্থগিতাদেশ জারি করে উচ্চ আদালত।

প্রসঙ্গত, পরীক্ষার্থীদের অভিযোগ, ২০১৬ সালের ১৪ সেপ্টেম্বর উচ্চ প্রাথমিক ও প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশিত হয়। তার পরে প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হয়ে গেলেও উচ্চ প্রাথমিকে কবে নিয়োগ হবে, তার কোনো খবর ছিল না। এর পর গত ২০১৯ সালের ৯ ফেব্রুয়ারি প্রথম পর্যায়ে নথি যাচাইয়ের বিজ্ঞপ্তি জারি করে কমিশন। বিজ্ঞাপনের মাধ্যমে এই নিয়োগ প্রক্রিয়ার বিভিন্ন পদক্ষেপ জানিয়ে দেয় কমিশন। এ বার দ্বিতীয় পর্যায়ের নথি যাচাইয়ের বিজ্ঞাপন প্রকাশিত হয়।

জুলাই থেকে ইন্টারভিউ শুরু হয়। আদালতের নির্দেশে ৪ অক্টোবর থেকে প্রভিশনাল মেরিট লিস্ট প্রকাশিত হয়। একই সঙ্গে আদালতের নির্দেশে ২১ দিন পর্যন্ত, অর্থাৎ ৫-২১ অক্টোবর এসএসসি অভিযোগ জমা নেয়। তার পরে কেটে গিয়েছে দীর্ঘ কয়েক মাস। কিন্তু নিয়োগ অধরা।

সম্প্রতি, গত ৭ আগস্ট উচ্চ প্রাথমিকে নিয়োগ সম্পর্কিত গুরুত্বপূর্ণ মামলার শুনানি হয়। করোনাভাইরাস সংক্রমণের জেরে দীর্ঘ দিন বন্ধ থাকার পর ওই দিনের শুনানিতে আদালত বেশ কিছু পদক্ষেপ নিলেও শর্তসাপেক্ষ নিয়োগে আগ্রহ দেখায়নি। পরবর্তী শুনানির দিন পরে জানানো হবে বলে জানায় উচ্চ আদালত। এরই মধ্যে আগামী ১৩ আগস্ট কমিশন অফিসে প্রতিকী ডেপুটেশন কর্মসূচি নিয়েছেন চাকরিপ্রার্থীরা।

Continue Reading

রাজ্য

দেশের ছয় শহর থেকে কলকাতায় সরাসরি উড়ান পরিষেবা স্থগিতের মেয়াদ বাড়াল রাজ্য

আগামী ৩১ আগস্ট পর্যন্ত ছ’টি শহর থেকে সরাসরি যাত্রীবাহী বিমান পরিষেবা স্থগিত থাকবে।

বিমান পরিষেবা স্থগিতের মেয়াদ বৃদ্ধিতে অ-সামরিক বিমান পরিবহণমন্ত্রককে চিঠি রাজ্যে।

কলকাতা: দেশের ছ’টি করোনাভাইরাস (Coronavirus) ‘হটস্পট’ (hotspot) শহর থেকে সরাসরি উড়ান ( direct flights) পরিষেবা স্থগিতের মেয়াদ বাড়িয়ে ৩১ আগস্ট পর্যন্ত করছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।

লকডাউনের নিয়ম শিথিল হয়ে আনলক পর্যায়ের মধ্যেই রাজ্য নির্দিষ্ট দিনে সম্পূর্ণ লকডাউন জারি করেছে। এমন পরিস্থিতিতে দিল্লি, মুম্বই, চেন্নাই, পুনে এবং অমদাবাদ-সহ ছ’টি রাজ্য থেকে সরাসরি উড়ান পরিষেবার স্থগিতের মেয়াদ বাড়ানোর কথা জানানো হয়েছে অ-সামরিক বিমান পরিবহণ মন্ত্রককে।

আনলক পর্যায়ে নির্দিষ্ট ঘরোয়া বিমান পরিষেবা চালুর পর রাজ্যে করোনা সংক্রমণের পরিস্থিতি বিবেচনা করে প্রথমে এই মেয়াদ নির্ধারিত হয় ১৯ জুলাই পর্যন্ত। পরে তা বাড়িয়ে করা হয় ৩১ জুলাই এবং ১৫ আগস্ট পর্যন্ত। সেই মেয়াদই ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানোর কথা জানানো হয়েছে।

মন্ত্রকের উদ্দেশে ১০ আগস্ট দিনাঙ্কিত একটি চিঠিতে রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় (Alapan Bandyopadhyay) জানিয়েছেন, আগামী ৩১ আগস্ট পর্যন্ত ছ’টি শহর থেকে সরাসরি যাত্রীবাহী বিমান পরিষেবা স্থগিত রাখা হবে।

কোন কোন শহর?

রাজ্যের স্বরাষ্ট্রসচিব অ-সামরিক বিমান পরিবহণ মন্ত্রকের সচিবকে জানিয়েছেন, “আমি আপনাকে অবহিত করছি যে, দিল্লি, মুম্বই, পুনে, চেন্নাই, নাগপুর এবং অমদাবাদ থেকে কলকাতায় আসার উড়ান পরিষেবার উপর স্থগিতাদেশ ৩০ আগস্ট, ২০২০ পর্যন্ত কার্যকর থাকবে”।

[স্বরাষ্ট্রসচিবরে লেখা চিঠি]

সম্পূর্ণ লকডাউনে বন্ধ বিমানবন্দর

এ ছাড়া যে সমস্ত দিনে রাজ্যে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে সেই দিনগুলিতেও যাত্রীবাহী উড়ান স্থগিত রাখার আবেদন করা হয়েছিল। সেই আবেদনেও কেন্দ্র সম্মতি দিয়েছে। তাই অগস্ট মাসের যে দিনগুলিতে রাজ্যে সম্পূর্ণ লকডাউন হবে, ওই দিনগুলিও রাজ্যের আর্জি মেনে বিমানবন্দর বন্ধ রাখা হবে।

রাজ্যের করোনা-পরিস্থিতি

গত সোমবার রাজ্যের স্বাস্থ্য দফতর জানায়,এক দিনে রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৯০৫ জন। এর ফলে রাজ্যে এখন মোট করোনা-আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯৮,৪৫৯। ৪১ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২,১০০। সোমবারের পর রাজ্যে মৃত্যুর হার নেমে এসেছে ২.১৩ শতাংশে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ৩,২০৮ জন। এর ফলে এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ৭০,৩২৮ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৬,০৩১। রাজ্যে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৭১.৪৩ শতাংশ।

Continue Reading
Advertisement

বিশেষ প্রতিবেদন

Advertisement
দেশ3 hours ago

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সংকটজনক

রাজ্য3 hours ago

আক্রান্তের সংখ্যা লাখ পেরোলেও আরও একবার রাজ্যে এক দিনে সুস্থ তিন হাজারের বেশি

বিদেশ4 hours ago

বাজারে আসার আগেই ২০টি দেশ থেকে একশো কোটি ডোজ ভ্যাকসিনের অর্ডার পেয়েছে রাশিয়া

দিবস4 hours ago

২০২০-র স্বাধীনতা দিবস কী ভাবে পালন হবে

ক্রিকেট5 hours ago

রামদেব বলেছিলেন আইপিএল ‘কালো টাকার খেলা, বেইমানির খেলা’, এখন কেন দৌড়াচ্ছেন?

দিবস5 hours ago

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারত সম্পর্কে অবাক করা এই তথ্যগুলি জেনে নিন

দিবস5 hours ago

স্বাধীনতা দিবসের প্রাককালে স্বাধীনতা সংগ্রামের ইতিহাস জানতে এই বইগুলি পড়তে পারেন

দিবস5 hours ago

যারা বোমা মেরে তন্দ্রালু ভারতের ঘুম ভাঙিয়েছিল

কেনাকাটা

কেনাকাটা5 days ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা5 days ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

কেনাকাটা6 days ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা2 weeks ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা2 weeks ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা3 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা3 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা3 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা4 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

laptop laptop
কেনাকাটা4 weeks ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

নজরে

Click To Expand