শুভেন্দু অধিকারীর ‘বার্তা’র পর ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট শীলভদ্র দত্তের

0

খবর অনলাইন ডেস্ক: ২০২১ সালের বিধানসভা ভোটে তৃণমূলের প্রতীকে প্রার্থী না হওয়ার কথা একাধিক বার জানিয়েছেন ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত। বুধবার তৃণমূল সাংসদ সৌগত রায়কে প্রাক্তন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর হোয়াটসঅ্য়াপ মেসেজের পর ফের ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট করলেন শীলভদ্র।

কয়েক সপ্তাহ ধরেই কখনও ইঙ্গিতে কখনও সোজাসুজি তৃণমূলে না থাকার কথা জানিয়েছেন শীলভদ্র। তবে আসন্ন ভোটে তিনি কোন দলের হয়ে লড়বেন, সেটা সময় এলেই জানিয়ে দেওয়ার কথা বলেছেন। এ দিন তাঁর ইঙ্গিতবাহী ফেসবুক পোস্ট থেকে বিষয়টা আরও কিছুটা স্পষ্ট হল বলে রাজনৈতিক মহলের ধারণা।

কয়েক দিন ধরে তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোরের টিমের লাগাতার সমালোচনা করছেন শীলভদ্র। অন্যদিকে শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নিজেকে তাঁর ‘ফ্যান’ হিসেবেও উল্লেখ করেছিলেন কয়েক দিন আগে। এ দিন শুভেন্দু “এক সঙ্গে কাজ করা অসম্ভব” জানিয়ে দেওয়ার পর শীলভদ্র ফেসবুকে লিখেছেন, “বন্ধু দেখা হবে…”।

[ফেসবুক থেকে]

গত মঙ্গলবার পিকে-র টিম বিধায়কের বাড়িতে গিয়ে তাঁকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু তিনি সোজাসুজি জানিয়ে দেন, একুশের বিধানসভা ভোটে তিনি তৃণমূলের হয়ে প্রার্থী হতে চান না। স্বাভাবিক ভাবেই তাঁকে কেন্দ্র করে তৈরি হওয়া বিতর্কে কিছুটা হলেও অস্বস্তি বেড়েছে রাজ্যের শাসক দলের।

শীলভদ্র বলেন, “পিকে টিমের কাজকর্ম আমার ভালো লাগেনি। তবে তাদের বিরুদ্ধেও আমার বিশেষ কিছু বলার নেই। দল তাদের দায়িত্ব দিয়েছে, তাই এসেছে। তবে রাজনৈতিক দল এলে ভালো হতো। দলের নেতা-কর্মীরা এলে ভালো হতো”।

আরও পড়তে পারেন: ‘এক সঙ্গে কাজ করা অসম্ভব’, সৌগত রায়কে ‘বার্তা’ শুভেন্দু অধিকারীর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন