নাইট কারফিউর কড়া বিধি ভেঙে শিলিগুড়িতে আটক ৫০

0

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: চলতি করোনা আবহে রাজ্যের মুখ্যসচিবের নির্দেশিকা জারির পরই ‘নাইট কারফিউ’ সফল করতে তৎপর হয়েছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ। মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকা থেকে ৫০ জনকে আটক করে পুলিশ।

রাত ৯টার পর থেকে শিলিগুড়ি শহরের বিভিন্ন এলাকায় জোরদার নজরদারি চালায় পুলিশ। সরকারি নির্দেশিকা অনুযায়ী রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত ‘নাইট কারফিউ’ কার্যকর রয়েছে। এর পরেও সেই নির্দেশিকা না মানায় শহরের হাসমি চক, চম্পাসারি , তিনবাত্তি মোড়, হাতি মোড়-সহ বিভিন্ন এলাকা থেকে ৫০ জনকে আটক করে পুলিশ।

Shyamsundar

করোনার সংক্রমণ অনেকটা কমে আসায় ধীরে ধীরে উঠে যাচ্ছে বিধিনিষেধ। কিন্তু এখনও রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত অপ্রয়োজনে মানুষের রাস্তায় বেরোনো নিষিদ্ধ। কিন্তু এই নৈশ কারফিউ ভেঙে কলকাতার নামীদামি রেস্তোঁরা, হোটেলে ভরপুর পার্টি করার মতো ঘটনা প্রকাশ্যে এসেছে।

তাই নাইট কারফিউ নিয়ে আরও কড়া হয়েছে নবান্ন। মঙ্গলবার জেলাগুলিতে নজরদারি বাড়ানোর জন্য নতুন করে নির্দেশিকা জারি করেছেন মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী। বিধি ভাঙলে এ বার কড়া শাস্তির নিদান দেওয়া হয়েছে নির্দেশিকায়। সেই নির্দেশিকা মেনেই সক্রিয় হয়েছে পুলিশ। চলছে কড়া নজরদারি।

আরও পড়তে পারেন: খেলা শুরু ত্রিপুরায়! এ বার যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন