নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: করোনা সংক্রমণ রুখতে কার্যত লকডাউনে বন্ধ ছিল সমস্ত মদের দোকান। মঙ্গলবার থেকে তিন ঘণ্টার জন্য মদের দোকান খোলার ছাড় দিলেও কিছু অসাধু ব্যবসায়ী রমরমিয়ে চড়া দামে মদ বিক্রি করে চলেছেন।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার পুলিশ এ দিন গোপন সূত্রের খবরের ভিত্তিতে হানা দেয় মিলন মোড় এলাকায়। সেখানে দু’টি ধাবাতে হানা দিয়ে প্রায় লক্ষাধিক টাকার মদ-সহ দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মদের দোকান বন্ধ থাকায় বেআইনি ভাবে মদ মজুত করে চড়া দামে বিক্রি করছিলেন মিলন মোড়ের বাসিন্দা গোপাল বিশ্বকর্মা ও পুষ্পা থাপা। বুধবার ধৃত দু’জনকে শিলিগুড়ি আদালতে তোলা হবে।

১৬ মে থেকে শুরু হওয়া বিধিনিষেধ সোমবারই শিথিল করেছে রাজ্য সরকার। নিয়ম মেনে খোলার নির্দেশ মিলতেই মঙ্গলবার ১২টা বাজতেই মদের দোকানের সামনে লম্বা লাইন দেখা যায়। কোথাও কোথাও দোকানে হুড়োহুড়িও শুরু হয়ে যায়।

প্রসঙ্গত, মঙ্গলবার থেকেই আপাতত দুপুর ১২টা থেকে দুপুর ৩টে পর্যন্ত মদের দোকান খোলা থাকছে। তবে কোভিডবিধি মেনেই দোকান খোলার অনুমতি দিয়েছে রাজ্য। সময় বেঁধে দেওয়া হয়েছে দিনে তিন ঘণ্টা। যদিও বার-রেস্তোঁরাগুলিকে বন্ধ থাকছে।

আরও পড়তে পারেন: খুলল মদের দোকান, তবে মানতে হবে শর্ত

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন