করোনা টেস্টের নামে ভুয়ো রিপোর্ট, শিলিগুড়িতে গ্রেফতার ১

0

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: করোনার নমুনা পরীক্ষা করানোর নাম করে ভুয়ো রিপোর্ট দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল মাটিগাড়া থানার পুলিশ।

ধৃত ব্যক্তির ব্যক্তির নাম সৈকত দে। তিনি শিলিগুড়ির মিলনপল্লি এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি শিলিগুড়ি কাওয়াখালি এলাকার একটি বেসরকারি নার্সিংহোমে কর্মরত ছিলেন।

জানা গিয়েছে, ওই নার্সিংহোম ও শহরের বিভিন্ন জায়গায় করোনা টেস্ট করানোর নাম করে নমুনা সংগ্রহ করতেন তিনি। তার পরই তাঁদের বাড়িতে গিয়ে রিপোর্ট তুলে দিতেন। তবে রিপোর্ট নিয়ে সন্দেহ হওয়ায় এবং রিপোর্টের যে তথ্য তা যাচাই করার পর দেখা যায়, রিপোর্টটি ভুয়ো।

এর পরই গত বৃহস্পতিবার মেডিক্যাল ফাঁড়ি থানায় অভিযুক্তের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের হয়। পরে ঘটনার তদন্তে নেমে গত শুক্রবার শিলিগুড়ি মাটিগাড়া থানার পুলিশ অভিযুক্ত সৈকতকে গ্রেফতার করে।

শনিবার অভিযুক্তকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতকে ১০ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে সমস্ত ঘটনা তদন্ত করবে শিলিগুড়ি মাটিগাড়া থানার পুলিশ। একই সঙ্গে এই চক্রে আরও কেউ জড়িত রয়েছে কি না, সে সবও খতিয়ে দেখছে পুলিশ।

গত জুন মাসেও শিলিগুড়িতে কোভিড রিপোর্টের নামে জালিয়াতির অভিযোগে গ্রেফতার হন এক প্রাক্তন ল্যাব কর্মী। অভিযোগ, বাড়ি বাড়ি থেকে সোয়াব সংগ্রহের পর বিনা টেস্টে একটি ল্যাবের নামে নকল রিপোর্ট দিয়ে রোগীর সঙ্গে জালিয়াতি করতেন অভিযুক্ত। অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্ত বিশাল দত্তকে গ্রেফতার করে পুলিশ।

খবর অনলাইন-এ আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন নীচে:

‘জাগো বাংলা’য় কলম ধরে সিপিএম থেকে সাসপেন্ড অনিল-কন্যা অজন্তা বিশ্বাস!

কাবুলে অপহৃত ১৫০ ভারতীয়, দাবি অস্বীকার তালিবানের

করোনার নতুন সংক্রমণ, মৃতের সংখ্যা অনেকটাই কমল শনিবার

কাবুল থেকে আমেরিকার নাগরিকদের ফেরানো সহজ নয়, মানলেন জো বাইডেন

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন