সততার নজির গড়লেন বাস কনডাক্টরের স্ত্রী, কুড়িয়ে পাওয়া সোনার চেন ফেরাতে উদ্যোগী

0
শিবশংকর ঘোষ

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: করোনা সংকটে আরও একটা সততার নজির! সোনার চেন কুড়িয়ে পেয়েছিলেন শিলিগুড়ির এক বাস কনডাক্টরের স্ত্রী। চেনের প্রকৃত মালিকের হাতে তা পৌঁছে দিতে উদ্যোগ নিলেন স্বামী-স্ত্রী।

শনিবার রাতে জলপাইগুড়ি চার নম্বর ঘুমটি এলাকায় একটি ছোটো সোনার চেন ও একটি চাবি কুড়িয়ে পেয়েছিলেন প্রতিমা ঘোষ। রাস্তায় পাওয়া সোনার চেন ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নেন তিনি এবং তাঁর স্বামী শিবশংকর ঘোষ। অনেক খোঁজাখুঁজি করার পরও চেনের প্রকৃত মালিকের সন্ধান তিনি পাননি।

Loading videos...

রবিবার জলপাইগুড়ি চার নম্বর ঘুমটি এলাকার মসজিদের ইমামের হাতে তাঁরা সেই চেন তুলে দেন। প্রকৃত মালিকের কাছে তা যাতে ফেরত যায়, সেই প্রত্যাশা করছেন স্ত্রী-স্বামী। আগামীতে যাতে উপযুক্ত প্রমাণ দিয়ে সেই চেনটি প্রকৃত মালিক হাতে পান, সেই ব্যবস্থাই করেছেন তাঁরা।

করোনা লকডাউনে বাস বন্ধ। কোনো রকমে টেনেটুনে চলছে সংসার। শিবশংকর বলেন, “আমাদের অবস্থা খুবই খারাপ। দিন আনি, দিন খাই। কিন্তু অন্যের জিনিস নেওয়াটা ঠিক নয়। আমরা চাই, যার জিনিস, সে যেন পায়। মসজিদের পাশের রাস্তা থেকেই পেয়েছিলাম। তাই এখানেই জমা দিয়ে গেলাম”।

আরও পড়তে পারেন: মানব চুম্বক? ভ্যাকসিন নেওয়ার পর শরীরে আটকে যাচ্ছে হাতা-খুন্তি, পয়সা, মোবাইল! অদ্ভুত কাণ্ড শিলিগুড়িতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.