আন্দোলন চললেও চিটফান্ডের টাকা ফেরত পাওয়া যাচ্ছে না! পথ বাতলালেন সুজন চক্রবর্তী, বিকাশরঞ্জন ভট্টাচার্য

0

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: আন্দোলন হলেও টাকা ফেরত পাওয়া যাচ্ছে না কেন? শিলিগুড়ির একটি বেসরকারি হোটেলে চিটফান্ড সাফারার্স অ্যান্ড এজেন্টস ইউনিটি ফোরামের আলোচনাসভায় প্রধান প্রশ্ন হয়ে উঠল এটাই!

এজেন্ট থেকে প্রতারিত বিনিয়োগকারী এই প্রশ্নে সরব হন সকলেই। বামফ্রন্ট নেতা সুজন চক্রবর্তী বা বিকাশরঞ্জন ভট্টাচার্যের মতো নেতারা আদালতে লড়াইয়ের পাশাপাশি আন্দোলনের মাধ্যমে চাপ সৃষ্টি করাকেই পথ হিসেবে তুলে ধরেছেন।

আলোচনাসভায় অংশ নিয়ে বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, “আদালতের লড়াইকে শক্তিশালী করতে হলে রাস্তার লড়াইকেও শক্তিশালী করতে হবে। আদালতের মামলায় সময় লাগে, তা ত্বরাণ্বিত করতে বিক্ষোভ ও আন্দোলনের প্রয়োজন রয়েছে। আদালতে মামলা চলছে ভেবে বসে থাকবেন না। বিক্ষোভের জন্য রাস্তায় নামুন। গরিব মানুষের কথা সব জায়গায় প্রতিফলিত হয় না। তার জন্য জন আন্দোলনের প্রয়োজন। জনআন্দোলন হলে সর্বস্তরে সবাই নড়েচড়ে বসবে”।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “চিটফান্ডে প্রতারিতদের জন্যই আইনি এবং রাস্তায় নেমে আন্দোলন চলছে। রাজ্য বা দিল্লির সরকার নিজেদের দায়িত্বশীল ভূমিকা পালন করছে না। শ্যামল সেন কমিশনের রিপোর্ট এখনও প্রকাশিত হয়নি। রাজ্য সরকার যদি খানিকটা হলেও নিজের দায়িত্ব পালন করত, প্রতারিত মানুষের পাশে দাঁড়াত, তা হলে এত দুর্ভোগ পোহাতে হতো না”।

Shyamsundar

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন

ভোট পরবর্তী হিংসার তদন্তে চতুর্থ চার্জশিট দাখিল করল সিবিআই

গার্ডেনরিচে এফসিআই গুদামে বিধ্বংসী আগুন, তীব্র চাঞ্চল্য

ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে তলব করল ইডি

মুম্বইয়ে ধর্ষণের পর গোপনাঙ্গে রড ঢুকিয়ে নৃংশস অত্যাচার, হাসাপাতালে মারা গেলেন মহিলা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন