মেয়েদের নিয়ে সেতু পার হচ্ছিলেন মহিলা, ট্রেন আসছে দেখেই নদীতে ঝাঁপ, শিলিগুড়িতে মর্মান্তিক মৃত্যু ৩ জনের

0

শিলিগুড়ি: দুই মেয়েকে নিয়ে রেল সেতু দিয়ে পার হচ্ছিলেন এক মহিলা। ট্রেন আসছে দেখেই তিনজনে ঝাঁপ দেন। নদী থেকে উদ্ধার দুই মেয়ে-সহ মায়ের মৃতদেহ।

বৃহস্পতিবার বিকেলে এমনই মর্মন্তুদ ঘটনা ঘটেছে শিলিগুড়ির সাহুডাঙ্গি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। ট্রেনের আওয়াজ শুনে দুই মেয়েকে নিয়ে মহিলা সেতু থেকে ঝাঁপ দিয়েছিলেন, না কি ট্রেনের ধাক্কায় নীচে পড়ে যান, তা নিয়ে ধন্ধ দেখা দেয়। দেহগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তে। রিপোর্ট এলেই বিষয়টি স্পষ্ট হতে পারে।

মৃতদের নাম, ধাম, পরিচয় স্পষ্ট না হলেও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলা এলাকায় কাগজ, প্লাস্টিকের বোতল কুড়োনোর কাজ করতেন। তাঁর সঙ্গেই থাকত দুই মেয়ে। ঘটনায় প্রকাশ, এ দিনও দুপুরে তাঁদের এলাকায় ঘুরে কাগজ-প্লাস্টিক বোতল কুড়োতে দেখা যায়। বিকেলে  সঙ্গে থাকা দুটি মেয়েকে নিয়ে মাথায় বস্তা নিয়ে ওই রেল সেতু দিয়ে পার হতে গেলে, পিছন থেকে ট্রেনের একটি ইঞ্জিন চলে আসে।

তবে স্থানীয়দের একাংশের মতে, সম্ভবত ট্রেনের হাত থেকে বাঁচতেই দুই মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দেন মহিলা। ইঞ্জিনের ধাক্কা লাগেনি বলেই মনে করছেন তাঁরা।

স্থানীয় এক বাসিন্দা জানান, নীচে পড়ার সময় দেওয়ালে ধাক্কা খেয়ে মাথা থেঁতলে যায় তাঁদের। সঙ্গে সঙ্গেই এক জনের মৃত্যু হয়। তবে এ ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি রেল কর্তৃপক্ষ।

আরও পড়তে পারেন:

এলপিজি সিলিন্ডারে ২০০ টাকা ভর্তুকি, পাচ্ছেন কি না যে ভাবে জানবেন

মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে অপসারিত নির্মল মাজি

মালদহ থেকে কালীঘাটে ছোট্ট সায়ন্তিকা, আচার-আমসত্ত্ব পেয়ে উপহার মুখ্যমন্ত্রীরও

রাজ্যপালের বদলে আচার্য হবেন মুখ্যমন্ত্রী, প্রস্তাবে সিলমোহর দিল পশ্চিমবঙ্গ মন্ত্রীসভা

বিদিশা মৃত্যুরহস্যে একের পর এক চাঞ্চল্যকর তথ্য, তিন পাতার সুইসাইড নোটে কোন কারণের উল্লেখ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন