eastern rail

ওয়েবডেস্ক: হোলি উপলক্ষে সারা দেশ জুড়ে বেশ কয়েকটি বিশেষ ট্রেন চালানোর কথা ঘোষণা করল ভারতীয় রেল। এর মধ্যে পশ্চিমবঙ্গে নির্ধারিত সময় এবং রুট মেনে চলবে ছ’টি ট্রেন।

ঘোযিত হয়েছে যা:

১। ০৩৫৬১ আসানসোল-পটনা হোলি স্পেশ্যাল: আসানসোল-পটনা হোলি বিশেষ ট্রেন আসানসোল থেকে ২৪ ফেব্রুয়ারি, ২৫ ফেব্রুয়ারি, ৩  মার্চ এবং ৪ মার্চ, সকাল ৭.১৫-য় ছাড়বে। ০৩৫৬২ পটনা-আসানসোল হোলি বিশেষ ট্রেন পটনা জংশন থেকে ২৪ ফেব্রুয়ারি, ২৫ ফেব্রুয়ারি, ৩ মার্চ এবং ৪ মার্চ ছাড়বে ভোর ৩.১৫-য়।

২। ০৩৪২৯ মালদা টাউন-আনন্দ বিহার হোলি স্পেশ্যাল: মালদা টাউন-আনন্দ বিহার হোলি বিশেষ ট্রেন ২৪ ফেব্রুয়ারি এবং ২৫ ফেব্রুয়ারি সকাল ৯.০৫-এ মালদা টাউন থেকে যাত্রা করবে। ওই ট্রেনট ফিরতি পথে ০৩৪৩০ আনন্দ বিহার-মালদা টাউন হোলি স্পেশাল হিসাবে ৬ মার্চ এবং ১৩ মার্চ সন্ধ্যা ৫.১০-এ আনন্দ বিহার জংশন থেকে যাত্রা শুরু করবে।

৩। ০৩০৪১ হাওড়া-রক্সৌল হোল‌ি স্পেশ্যাল: ২৫ ফেব্রুয়ারি ট্রেনটি রাত ১০.৫০-এ হাওড়া জংশন থেকে ছাড়বে। ০৩০৪২ রক্সৌল-হাওড়া হোলি বিশেষ ট্রেন রক্সৌল জংশন থেকে ২৬ ফেব্রুয়ারি সন্ধে ৭.৪৫-এ যাত্রা শুরু করবে।

৪। ০৩১৩৫ কলকাতা-ছাপরা হোলি স্পেশ্যাল: ২৬ ফেব্রুয়ারি ট্রেনটি কলকাতা স্টেশন থেকে ছাড়বে রাত ৮.০৫-এ। ট্রেনটি বর্ধমান, দুর্গাপুর ও আসানসোল হয়ে ছাপরা পৌঁছোবে। ট্রেন নম্বর ০৩১৩৬ ছাপরা-আসানসোল হোলি বিশেষ ট্রেন ছাপরা থেকে দুপুর ১.২০-তে কলকাতার উদ্দেশে ছাড়বে ২৭ ফেব্রুয়ারি।

৫। ০৩০৩১ হাওড়া-গোরখপুর হোলি স্পেশ্যাল: ২৮ ফেব্রুয়ারি ট্রেনটি রাত ১১.৫৫-য় হাওড়া জংশন থেকে ছাড়বে। পরিবর্তিত নম্বরের ট্রেন ০৩০৩২ গোরখপুর-হাওড়া হোলি স্পেশ্যাল গোরখপুর থেকে ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭.০৫-এ যাত্রা শুরু করবে।

৬। ০৮০২১ সাঁতরাগাছি-দ্বারভাঙা হোলি স্পেশ্যাল: ২৮ ফেব্রুয়ারি ট্রেনটি বিকাল ৩.৪০-এ সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে। ওই ট্রেনই নম্বর বদল করে ০৮০২২ দ্বারভাঙা-সাঁতরাগাছি হোলি স্পেশ্যাল হয়ে ১ মার্চ দুপুর ১.৫০-এ দ্বারভাঙা থেকে ছাড়বে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন