খবর অনলাইন ডেস্ক: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) হোয়াটসঅ্যাপ মেসেজ নিয়ে সাংবাদিক বৈঠক করলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy)।

শুভেন্দুর সঙ্গে তৃণমূলের সম্পর্কে নতুন জটিলতা। গত মঙ্গলবার রাতে বৈঠকের পর তৃণমূল নেতৃত্ব দাবি করেন, তিনি দলেই রয়েছেন। তবে বুধবার দুপুরে জানা যায়, দলের প্রবীণ সাংসদ সৌগতকে মেসেজ করে শুভেন্দু জানিয়েছেন, “এক সঙ্গে কাজ করা অসম্ভব”।

Loading videos...

এ প্রসঙ্গে সৌগত সাংবাদিকদের সামনে বলেন, “আমি আপনাদের কাছে সত্যনিষ্ঠার সঙ্গে বলেছি, গতকাল বৈঠকে যা কথা হয়েছে, সেটাই আমি বলেছিলাম। সেখানে শুভেন্দু অধিকারী ছাড়াও আরও চার জন উপস্থিত ছিলেন। যদি তিনি মন পরিবর্তন করে থাকেন, আমার কিছুই বলার নেই। সে ব্যাপারে তিনিই আপনাদের জানাবেন”।

শুভেন্দুর বার্তা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দিয়েছেন কি না, সেই প্রশ্নের উত্তর জিতে চাননি সৌগত। পাশাপাশি শুভেন্দুর সঙ্গে বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে কেন এমন ঘটল, এমন প্রশ্নের উত্তরে সৌগত বলেন, “কালই বলেছিলাম, শুভেন্দু সব বলবেন। এখন যদি উনি মন পরিবর্তন করে থাকেন, তা হলে সেটা তাঁর ব্যাপার। আমাদের আর কিছু বলার নেই”।

এ দিন সকাল ১১.৪৫টা নাগাদ সৌগতকে হোয়াটসঅ্যাপ মেসেজ করেন শুভেন্দু। তিনি জানান, “আমার বক্তব্যের এখনও সমাধান করা হয়নি। সমাধান না করেই আমার ওপর সব চাপিয়ে দেওয়া হচ্ছে। ৬ ডিসেম্বর আমার সাংবাদিক সম্মেলন করার কথা ছিল। সাংবাদিক সম্মেলন করে সব জানানোর কথা ছিল। কিন্তু তার আগেই আপনারা প্রেসকে সব জানিয়ে দিলেন। ফলে এক সঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন”।

আরও পড়তে পারেন: ‘এক সঙ্গে কাজ করা অসম্ভব’, সৌগত রায়কে ‘বার্তা’ শুভেন্দু অধিকারীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.