ভাইরাল ‘চা-কাকুর’ পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়ার অঙ্গীকার

কলকাতা: লকডাউনের (Lockdown) জেরে সব থেকে খারাপ অবস্থা দিন-আনি-দিন-খাই মানুষগুলোর। আচমকা কাজ হারিয়ে বড়ো বিপদে পড়েছেন তাঁরা। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়াতে দেখা যাচ্ছে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

এ বার ভাইরাল হয়ে যাওয়া সেই ‘চা-কাকুর’ পাশেই দাঁড়ালেন সৌরভ।

জনতা কার্ফুর দিন চা খেতে গিয়ে আচমকাই এক তরুণীর ভিডিওর মধ্যে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছিলেন তিনি। তাঁর “আমরা কি চা খাব না? চা খাব না আমরা?” নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল। তৈরি হয়েছিল একের পর এক মজার মিম।

কিন্তু ওই ‘চা-কাকুর’ আসল পরিচয় বেরিয়ে আসতেই তাঁকে কুর্নিশ জানাতে শুরু করে রাজ্যবাসী। তিনি মৃদুল দেব, পেশায় দিনমজুর। কলকাতার শ্রী কলোনিতে থাকেন তিনি। ভাইরাল হয়ে যাওয়ার ফলে তাঁর আর্থিক দুরবস্থার কথাও প্রকাশ্যে আসে।

আরও পড়ুন “আলো নিভিয়ে মোমবাতি জ্বালান,” ভিডিও বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

দিন দুয়েক আগে মৃদুলবাবু ও তাঁর ছেলের আরও একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর পরিবারের আর্থিক দুরবস্থার কথা জানিয়ে সকলকে পাশে থাকার আবেদন জানান ভাইরাল হওয়া সেই ‘চা-কাকু’।

মহারাজের কানে সেই বার্তা পৌঁছোতেই হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর সংস্থা ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’-এর (Sourav Ganguly Foundation) তরফে মৃদুলবাবুর হাতে চাল-ডাল-সহ নিত্যপ্রয়োজনীয় বেশ কিছু সামগ্রী তুলে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, কিছু দিন আগেই বেলুড় মঠে (Belur Math) গিয়ে দুঃস্থ শিশুদের জন্য ২০০০ কেজি চাল দিয়ে এসেছিলেন সৌরভ। তার কিছু দিন আগে কলকাতার পথবাসীদের জন্য সৌরভের পঞ্চাশ লক্ষ টাকার চাল দেওয়ার কথাও প্রকাশ্যে এসেছিল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.